গাজীপুরে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে নববধূ নিহত

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২১
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে কাভার্ডভ্যানের চাপায় এক নববধূ শুক্রবার সন্ধ্যায় নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ কাভার্ডভ্যানের চালককে আটক করেছে।

নিহতের নাম কাকলি আক্তার (২২)। তিনি মাদারীপুর জেলা সদর থানার ধূরাইল কপালি কান্দি এলাকার মহসিন হোসেন সজিবের স্ত্রী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কপোর্রেশনের পশ্চিম ভুরুলিয়া এলাকার দেলোয়ার ফকিরের বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকেন মহসিন। প্রায় দুই মাস আগে তিনি কাকলিকে বিয়ে করেন। শুক্রবার সন্ধ্যায় তিনি মোটরসাইকেলে চড়ে স্ত্রীকে নিয়ে বেড়াতে বাসা থেকে বের হন।

তারা চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে ঢাকা-শিমুলতলী সড়কের শিববাড়ী মোড় এলাকায় পৌছলে মোটর সাইকেলের পেছনে বসে থাকা কাকলি সড়কে পড়ে যান। এসময় পেছন থেকে আসা অপর একটি কাভার্ডভ্যানের চাপায় তিনি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কাকলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং গাড়ি দুইটি জব্দ করে। এসময় পুলিশ কাভার্ডভ্যানের চালক মোঃ শাহজাদাকে (২৮) আটক করেছে। সে রংপুরের তারাগঞ্জ থানার ঘনিরামপুর এলাকার আতিয়ার রহমানের ছেলে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।