গাজীপুরে হাত-পা বেঁধে কুপিয়ে কিশোরকে খুন

আপডেট: এপ্রিল ২৭, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে হাত-পা বেঁধে ও এলোপাতাড়ি কুপিয়ে এক কিশোরকে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার বিকেলে নিহতের লাশ জেলা শহরের দক্ষিণ ছায়াবিথি ফনিরটেক নিরিবিলি মাঠ থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম সিয়াম (২০)। তার বাড়ি মহানগরীর সদর থানাধীন ছোট দেওড়া এলাকায়। জিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার রেজোয়ান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জিএমপি’র সদর থানার ওসি জিয়াউল ইসলাম ও স্থানীয়রা জানান, বৃহষ্পতিবার দুপুরে মহানগরীর সদর থানাধীন দক্ষিণ ছায়াবিথি ফনিরটেক নিরিবিলি মাঠে হাত-পা বাঁধা এক কিশোরের লাশ দেখতে পায় স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কালো রংয়ের প্যান্ট পরিহিত ওই কিশোরের শরীরে ধারালো অস্ত্রের অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, বুধবার দিবাগত রাতে তাকে সেখানে এনে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহতের বাড়ির পাশে তাদের দুই ভাইয়ের একত্রে অটো গ্যারেজের ব্যবসা রয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকান্ডের কারণ জানা যায় নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
২৭/০৪/২০২৩ ইং।