গাজীপুর আইনজীবী সমিতির সম্পাদক এড. প্রিন্স আর নেই নামাজের জানাযায় হাজারো মুসুল্লিগণের ঢল

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোরশেদ প্রিন্স (৫৬) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার ভোর ৪টার দিকে শ্বাসকষ্ট জনিত রোগে অসুস্থতাবোধ করলে তাকে দ্রুত শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি ভোর ৪.৩০ মিনিটে মারা যান। মৃতুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন। তার বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের সাভাজপুর গ্রামে। তার পিতা গাজীপুর বারের প্রয়াত আইনজীবী মকদুম আলী গাজীপুর শহরের উত্তর ছায়াবীথি এলাকায় তার নিজবাড়িতে একছেলে এড. প্রিন্স ও একমেয়ে এড. হাসিনা আক্তার বিথীকে নিয়ে স্থায়ীভাবে বসবাস করতেন।
এড. প্রিন্স জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক, গাজীপুর আদালতের বিজ্ঞ এ আইনজীবী বিএনপি সমর্থিত নীল প্যানেল থেকে ৩ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি গাজীপুর জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাকালিন কমিটির যুগ্ম সম্পাদক, জেলা বিএনপির প্রচার সম্পাদকসহ মহানগর বিএনপির গুরুত্বপূর্ণ পদে ছিলেন।
মরহুমের প্রথম জানাযার নামাজ মঙ্গলবার দুপুর ২.৩০ মিনিটে রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও কর্মসমর্থক এবং সামাজিক সংগঠনের হাজার হাজার মুসল্লিগণ এ জানাযা নামাজে অংশ গ্রহণ করেন। এসময় মরহুরে বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্টেট মো. কায়সারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. হুমায়ূন কবির, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান, গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক মো. সোহরাব উদ্দিন, সদস্য সচিব শওকত হোসেন সরকার, জাতীয় পার্টির গাজীপুর মহানগর শাখার সভাপতি এমএম নিয়াজ উদ্দিন, গাজীপুর সিটি করপোর্রেশনের মেয়র (সাময়িক বরখাস্ত) এড. জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, গাজীপুর বারের সভাপতি এড. সুদীপ কুমার চক্রবর্তী, সাবেক সভাপতি এড. ওয়াজ উদ্দিন মিয়া, এড. ড. সহিদুজ্জামান, এড. সিদ্দিকুর রহমান ও মরহুমের ১২ বছরের একমাত্র মো. মোস্তাকিম মোর্শেদ প্রমুখ। বিকাল ৫টায় কালিয়াকৈর উপজেলার সাভাজপুরে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে সন্ধায় গাজীপুর সিটি কবরস্থানে তাকে সমাহিত করা হয়।
শোকবার্তা :
এড. মনজুর মোর্শেদ প্রিন্স এর অকাল মৃতুতে শোক জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামীরীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আকম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা বিএনপির আহবায়ক ফজলুল হক মিলন, সদস্য সচিব শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান।