গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারকে অবাঞ্চিত ঘোষণা

আপডেট: এপ্রিল ৯, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
‘বিএনপি থেকে আওয়ামী লীগ হটাও’ কর্মসূচী ঘোষণা করেছে গাজীপুর মহানগরের গাছা থানা বিএনপির মূল ধারার নেতাকর্মীরা। এ কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বিকালে নগরীর বোর্ডবাজার কখরুদ্দিন কমিউিনিটি সেন্টারে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তারা গাছা থানা বিএনপির নব গঠিত কমিটিকে প্রত্যাখান করে বলেন, হামলা-মামলা-নির্যাতনে অতিষ্ঠ বিএনপি নেতারা আজ ঐক্যবদ্ধ হয়েছেন।

আওয়ামীলীগ থেকে ভাড়া করা নেতাদের দিয়ে গঠিত কমিটিকে প্রতিরোধ করা হবে। গাছা থানা বিএনপির এই কমিটিকে মেনে নেয়া মানে আওয়ামীলীগের কমিটিকে মেনে নেয়া এবং তাদের নেতৃত্বে রাজনীতিতে যাওয়া মানেই আওয়ামীলীগের নেতৃত্বে রাজনীতিতে যাওয়া। বক্তারা এসময় মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারকে আওয়ামীলীগের এজেন্ট আখ্যা দিয়ে তাকে অবাঞ্চিত ঘোষণা করেন।

গাছা থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন, গাছা থানা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, বিএনপি নেতা আব্দুল মান্নান, আবুল কাশেম, আব্দুস সামাদ সরকার, মতিউর রহমান মৃধা, হারুন-অর-রশিদ খান, মনির হোসেন খান, আব্দুস জব্বার, দানিছুর রহমান, হাজী মোহাম্মদ আলী, শফিউল্লাহ খান বাবুল, বাসির মন্ডল, জয়নাল আবেদীন, মহিন উদ্দিন মহি, ইউসুফ সরকার, মো. ইব্রাহিম, আব্দুল হালিম কমান্ডার, শরিফ সরকার, আব্দুল মোমেন, বেলায়েত মাস্টার, মোতাহার হোসেন, জাহাঙ্গীর মোল্লা, মামুনূর রশিদ খান, ইঞ্জিনিয়ার সোহেল প্রমুখ।

সভাপতির বক্তব্যে মনিরুল ইসলাম বাবুল বলেন, গাছা বিএনপির নবগঠিত কমিটির ৩৫ জনের মধ্যে ২০ জনই আওয়ামী লীগের। দলকে জলাঞ্জলি দিয়ে আওয়ামীলীগকে সুযোগ করে দেয়ার এই কমিটি মেনে নেয়া যায় না।
ফরুক হোসেন খান বলেন, সালাহ উদ্দিন সরকার এবং তার ভাগিনা সরাফত হোসেন আওয়ামীলীগের চিহ্নিত দালাল। তারা সব সময় আওয়ামীলীগের সাথে আঁতাত করে রাজনীতি করেন। সরাফত আওয়ামীলীগের ছত্রছায়ায় ডিশ ব্যবসাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করে নিজের আখের গোছিয়েছেন। দলীয় কোন কর্মকান্ডে তাকে পাওয়া যায় না। তার বিরুদ্ধে কোন মামলা নেই। অপরদিকে সালাহ উদ্দিন সরকার শ্রমিকলীগ নেতাদের সাথে আঁতাত করে রাষ্ট্রায়ত্ব কলকারখানায় লুটপাটের ভাগিদার। গাজীপুরে আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নকারী মামা-ভাগিনার বিএনপি হতে দেয়া হবে না।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০৯/০৪/২০২২ইং