গোবিন্দগঞ্জে মারপিটে ১০ জন আহত

আপডেট: মে ২২, ২০২৩
0

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনায় শরিকদলের হাতে মারপিটে ১০ জন আহত হয়ে চিকিৎসাধীন আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

থানার অভিযোগ সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের গোপালপুর (নয়াপাড়া) গ্রামের মৃত-হায়দার ফকিরের ছেলে নাজির হোসেন ও তার ছেলে আব্দুর রাজ্জাক (৩৮), স্ত্রী আবেলা বেগম (৫১), পুত্রবধু নাহার বেগম (৩৫), মাহাবুল ইসলাম (৪৫) এবং তার ছেলে আকিজ মিয়া (২৩), স্ত্রী আকলি বেগম (৪০) ও আব্দুর রাজ্জাকের ছেলে নাঈম মিয়া (১৯) গণের সাথে পারিবারিক বিষয়ে চলাচলের রাস্তা নিয়া দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে একই গ্রামের ছানোয়ার হোসেন গংগদের সাথে।

এরি জের ধরে গত ২১ মে রাত সাড়ে ১০ টার দিকে লোকমান ফকিরের ছেলে শহিদুল ইসলাম (৩৭) ও তার বোন লতা বেগমকে নিয়া পুরানো বাড়ী থেকে নতুন বাড়ীর উঠানে পৌছিলে উল্লেখিত ব্যক্তিগণ বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্রসস্ত্র নিয়া অতর্কিত ভাবে আক্রমণ করে এলোপাথারি ভাবে মারপিট করিতে থাকে। তাদের চিৎকারে পিতা লোকমান ফকির, চাচা ছানোয়ার হোসেন, বাচ্চু, ও বোন মুন্নুজান, শহিদুলের স্ত্রী রেহেনা পারভীন, চাচী নাজিরা বেগম, চাচাতো ভাই নজরুল ইসলাম, বাবু ও নবীর তাদের উদ্ধার করার চেষ্টা করলে তাদের উপর হামলা করে।

এতে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। ঘটনাটি বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যার্টাজ্জি নজরে আসলে তিনি তৎক্ষনিক ভাবে হাসপাতালে যেয়ে আহতদের খোঁজখবর নেন।

এ ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে নাজির হোসেনসহ ৮ জনের নাম উল্লেখ করে গত ২২ মে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে থানা সুত্রে জানা গেছে।