গোলাপগঞ্জের বাঘায় মসজিদের ভেতর থেকে শিশুর মরদেহ উদ্ধার

আপডেট: জুলাই ৮, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গত বুধবার বিকালে গোলাপগঞ্জের বাঘা কালাকোনা হেউরাউলি মসজিদের ভেতর থেকে মোহাম্মদ আলী (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত শিশু মোহাম্মদ আলী গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের আটগ্রামের নিজাম উদ্দিনের ছেলে ও ওই কালাকোনা হেউরাউলি মসজিদের মসজিদের ইমাম রমিজ আলীর ছোট ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে ইমাম রমিজ আলী দেখতে পান মসজিদের বারান্দার গ্রিলের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাহার ছোট ভাই মোহাম্মদ আলীর মরদেহ। পরে এলাকাবাসী তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের বড় ভাই ইমাম রমিজ উদ্দিন জানান, গত কয়েকদিন আগে ছোট ভাই মোহাম্মদ আলী আমার সাথে বাড়ি থেকে মসজিদে আসে। লেখাপড়ায় মনোযোগী না থাকায় বুধবার বিকেলে বকাঝকা করি। আমি জানতাম না এর কারণে সে আত্মহত্যা করে ফেলবে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে শিশুটি ভাইয়ের সাথে অভিমান করেই আত্মহত্যা করেছে বলে মনে করছে পুলিশ। তবে ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিষয়টি আরও পরিষ্কার হওয়া যাবে। তাছাড়া এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।