গোলাপগঞ্জে পুলিশের পৃথক অভিযানে বাবা-ছেলেসহ সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার

আপডেট: নভেম্বর ২০, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: শুক্রবার (১৯ নভেম্বর) গোলাপগঞ্জে পুলিশের পৃথক অভিযানে উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের ফুলসাইন্দ ও ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ থেকে সাজাপ্রাপ্ত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের ফুলসাইন্দ গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. দেলোয়ার হোসেন, ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ মোড়ার কিয়ার এলাকার মৃত ফারজান আলীর ছেলে মাসুক উদ্দিন ও তার ছেলে কালা মিয়া।

পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার দুপুরে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর নির্দেশনায় এসআই মো. লুৎফুর রহমানের নেতৃত্বে ফুলসাইন্দে অভিযান চালিয়ে (জিআর নং-১৯/২০০৬) মামলায় ২ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে সাজাপ্রাপ্ত আসামি মো. দেলোয়ার হোসেনকে ও অপর অভিযানে এএসআই প্রণয় নালের নেতৃত্বে পশ্চিমভাগ মোড়ার কিয়ারে অভিযান চালিয়ে (জিআর ১২৯/২০২০) মামলায় পরোয়ানাভুক্ত ২ আসামি মাসুক উদ্দিন ও তার ছেলে কালা মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।