গোলাপগঞ্জ উপজেলা যুবদলের প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১৪, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক এড. মামুন আহমদ রিপন বলেন, ‘বাংলাদেশ মুখের কথায় স্বাধীন হয় নাই, স্বাধীন হয়েছে নয় মাসের যুদ্ধে। তাই মুক্তিযুদ্ধের অপর নাম জিয়াউর রহমান । তাকে চাইলেই কেউ মুছে ফেলতে পারবে না। গত শনিবার রাত ৮ টায় গোলাপগঞ্জ পৌর শহরের সানরাইজ কমিউনিটি সেন্টারে উপজেলা যুবদলের প্রথম পরিচিতি সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরোও বলেন, শহীদ জিয়ার জন্ম না হলে আমরা এই স্বাধিন বাংলাদেশকে পেতাম না । তাই দেশের মানুষ আজও শ্রদ্ধার সাথে শহীদ জিয়াকে স্মরণ করে।

উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট মামুন আহমদ রিপনের সভাপতিত্বে ও ১ম যুগ্ন-সম্পাদক মোঃ সালা উদ্দিনের পরিচালনায় যুবদলের আহবায়ক কমিটির সদস্য বদরুল হকের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, আলেকুজ্জামান আলেক, মামুনুর রশীদ মামুন, সিলেট জেলা যুবদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক আমিন উদ্দিন আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম।

সভায় আরোও বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক বাছিতুর রহমান বাছিত, নিজামুল কাদির রিপন, রাহাদ চাকলাদার, শাহনুর রহমান, খালেদ আহমদ, এম এ কাদির, আব্দুল আজিজ, রাজু আহমদ, লুৎফুর রহমান, সদস্য হোসেন আহমদ, আলম আহমদ, আব্দুল করিমসহ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।