চরফ্যাশনে মিরাজ হত্যার দেড় বছর পর চেয়ারম্যানের ভাই টুটুল আটক

আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২১
0

চরফ্যাশন প্রতিনিধি
চরফ্যাশনে নীলকমল মিরাজ(২৪) হত্যার মামলার এক বছর ৫মাস পার খায়রুজ্জামান টুটুল(৪০)কে আটক করেছে সিআইডি। টুটুল নীলকলম ইউনিয়নের সাবেক ইউপির চেয়ারম্যান ইকবাল হোসেন লিখনের ভাই। রবিবার দুপুর ১২টায় সিআইডির এস আই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ভোলা বাস স্ট্যান্ড থেকে আটক করা হয়।
মামলা ও বাদী সূত্রে জানা গেছে, ২৭ মে/২০ তারিখ বিকাল ৫টায় ঘোষেরহাট স্কুল মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে মিরাজকে মারধর করা হয়। মিরাজ ঢাকায় চিকিৎসারত অবস্থা মারা যায়। এই ঘটনায় মিরাজের মা মুক্তিযোদ্ধার সন্তান নুরন্নাহার বেগম বাদী হয়ে দুলারহাট থানায় চরযমুনা গ্রামের ছালাউদ্দিনের ছেলে এমরান(২২), নীলকমল ইউপির সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন এর ভাই খায়রুজ্জামান টুটল(৪০)সহ ৯জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলায় টুটুলকে দুলারহাট থানা পুলিশ আটক করলেও অজ্ঞাত কারণে পুলিশ তাকে ছেড়ে দেয়। মামলার বাদী নুর নাহার বেগম দুলারহাট থানা পুলিশের উপর আস্তা হারিয়ে মামলাটি সিআইডির কাছে তদন্তের জন্যে আবেদন করেন। মামলা সিআইডি দীর্ঘ এক বছর যাবৎ তদন্ত করেন।
সিআইডির এস আই মিজানুর রহমান ফোর্স নিয়ে ভোলা বাস ষ্ট্যান্ড থেকে টুটুলকে আটক করেছে। সিআইডির এস আই বলেন, তাকে আটক করা হয়েছে রবিবার দুপুর ১২টায়। নুর নাহার বেগমের ছেলের ঘটনায় তাকে আটক করা হয়েছে।