চরফ্যাশনে শিশুকে ধর্ষণের চেষ্টা: থানায় এজাহার

আপডেট: মার্চ ২৩, ২০২১
0

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে ৫ম শ্রেণিতে পড়ুয়া শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় শালিশ বৈঠকে ২হাজার টাকায় জরিমানা করে পরিবারকে প্রাণ নাশের হুমকী দেয়ার অভিযোগ উঠেছে। এই ব্যপারে শিশুর মা বাদী হয়ে সোমবার বিকালে চরফ্যাশন থানায় ৩ জনকে আসামী করে এজহার দাখিল করেন।

এজহার সূত্রে জানাযায়, উপজেলার জিন্নগড় ৬নং ওয়ার্ডের আঃমন্নানের পালওয়ানের ছেলে চায়ের দোকানদার কামাল পালওয়ান পানি খাওয়ার নাম করে শনিবার দুপুরে ঘরে প্রবেশ করে। খালি ঘর পেয়ে কামাল জোরপূর্বক মুখে কাপর চেপে শিশুকে ধর্ষনের চেষ্টা চালায়। শিশুর চিৎকারে একপর্যায়ে কামাল পালিয়ে যায়। রবিবার সকাল ১০টায় জিন্নগড় ইউপির চেয়ারম্যান মো. হোসেন এর গ্রামের বাড়ীতে শালিশ বৈঠক বসে। সেখানে শালিশদার মোতালেব ধর্ষণের চেষ্টা কারী কামাল পালোয়ানকে চড়-ধাপ্পর মেরে শিশুর মাকে ২হাজার টাকা দিয়ে বাসায় চলে যেতে বলেন।

এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে শালিশ বৈঠকের অপর দু‘সদস্য লতিফ সর্দার ও জাকির হোসেন শিশুর পরিবারকে প্রাণনাশের হুমকী দেয়। সোমবার দুপুরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি সংবাদ কর্মীদের জানালে সংবাদকর্মীরা ঘটনা স্থলে উপস্থিত হয়। তখন নির্যাতিত পরিবার কান্নায় ভেঙ্গে পড়ে। সংবাদকর্মীরা ঘটনা স্থলে থাকতেই শিশুর মা শিশু ও পিতা-মাতা থানায় গিয়ে কামাল পালওয়ানসহ ৩ জনের বিরুদ্ধে এজহার দাখিল করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া থানার এস আই নাজমুল কে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।