চাঁদপুর জেনারেল হাসপাতালে করোনায় ৬ জনের মৃত্যু

আপডেট: এপ্রিল ১৯, ২০২১
0

রুদ্র ইমরান,চাঁদপুর:

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরও ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনায় পাঁচজন করোনার উপসর্গ নিয়ে মারা যান। রোববার (১৮ এপ্রিল) বিকেল থেকে সোমবার (১৯ এপ্রিল) বিকেল পর্যন্ত তাদের মৃত্যু হয়।

চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, হাজীগঞ্জের বাকিলা এলাকার সিরাজুল ইসলাম (৭০) ১৬ এপ্রিল দুপুরে সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া পুরানবাজারের জাফরাবাদ এলাকার মিলন গাজী (৭০) সোমবার দুপুর ২টার দিকে মারা যান। রোববার বেলা ১১টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার করোনা উপসর্গ ছিল।

ডা. সুজাউদ্দৌলা আরও বলেন, চাঁদপুর শহরের মাদরাসা রোডের সৈয়দুন্নেছা (৭০) সোমবার বিকেল পৌনে ৩টায় মারা যান। তিনি একই দিন দুপুর পৌনে ২টায় হাসপাতালে ভর্তি হন। বিকেল সাড়ে ৩টায় মারা যান চাঁদপুর সদর উপজেলার আশিকাটির মাজেদা বেগম (৭০)। তিনি হাসপাতালে আসেন এর এক ঘণ্টা আগে। এছাড়া শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি (৬৮) মারা যান বিকেল ৩টা ৫০ মিনিটে। তিনি হাসপাতালে আসেন দুপুর ১২টা ৪০ মিনিটে। তাদের তিনজনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এর আগে রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে লতিফা বেগম (১০৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার সংলগ্ন উত্তর বালিয়া গ্রামে।

করোনার উপসর্গ নিয়ে ওই দিন বিকেল সাড়ে ৪টায় হাসপাতালে এসেছিলেন তিনি। তার নমুনা সংগ্রহ করা হয়নি।

চাঁদপুর সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী, রোববার পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা ১০৪ জন।