চারিদিকে চলছে সন্ত্রাস ও দুর্নীতি-লুটপাটের মহৌৎসব, প্রয়োজন জনতার ঐক্যবদ্ধ প্রতিরোধ আন্দোলন- আবদুস সালাম

আপডেট: নভেম্বর ১৭, ২০২১
0

‘মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশ আজ বর্গীদের কবলে পড়েছে। চারিদিকে চলছে সন্ত্রাস ও দুর্নীতি-লুটপাটের মহৌৎসব। বিধ্বস্ত অর্থনীতি, লন্ডভন্ড বিচার ব্যবস্থা। দিশেহারা দেশের জনগণ আজ এই অবস্থা থেকে মুক্তি চায়। এজন্য প্রয়োজন বিভিন্ন দলমত, শ্রেণী-পেশার মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ আন্দোলন’ বলে অভিমত দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।
আজ ১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার বেলা ৩ টায় ঢাকা মহানগর দক্ষিণ শ্যামপুর থানাধীন ৫১, ৫৪ ও ৪৭ নং ওয়ার্ড বিএনপি’র পৃথক পৃথক তিনটি কর্মীসভায় অনুষ্ঠিত হয়। ওয়ার্ড কমিটি পুণর্গঠন কল্পে গঠিত সাংগঠনিক টীম-৮ এর প্রধান লিটন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা সমূহে প্রধান অতিথি ছিলেন-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।
কর্মীসভাগুলোতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা আবদুস সাত্তার, আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, ফরহাদ হোসেন, আকবর হোসেন নান্টু, জুম্মন মিয়া চেয়ারম্যান, আবদুল হাই পল্লব, এ্যাডভোকেট মহিউদ্দিন চৌধুরীসহ মহানগর ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।
সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন-দেশের দুর্দিনে অর্থাৎ ১৯৭১ ও ১৯৭৫ সালে জিয়াউর রহমান এবং ১৯৯১ সালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া জনগণের পাশে দাঁড়িয়েছিলেন, আজও তেমনিভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান জনগণকে সাথে নিয়ে স্বৈরশাসকের কবল থেকে দেশকে মুক্ত করতে ভূমিকা রাখছেন। জনগণের দুঃখ-দুর্দশা লাঘব এবং দেশ থেকে ফ্যাসিবাদী শাসনের মুলোৎপাটন ঘটাতে বিএনপি-কেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।