ছিন্নমূল পরিবার ও পথ শিশু পেল ভালুকা উপজেলা প্রেসক্লাবের ঈদ উপহার

আপডেট: মে ১০, ২০২১
0

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকার হতদরিদ্র ছিন্নমূল পরিবারের সদস্য ও পথ শিশুরা পেল ভালুকা উপজেলা প্রেসক্লাবের খাদ্য সহায়তা ও ঈদ উপহার সামগ্রী।

আজ (১০ মে) সোমবার সকালে ভালুকার রাজৈ ইউনিয়নের জামিরাপাড়ায় ২য় ধাপের ভ্রাম্যমান খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ছিন্নমূল অসহায় পরিবার সদস্যদের হাতে ৭দিনের খাদ্য সহায়তার চাল, ডাল, পেয়াজ, আলু, ডাল, লবন, ঈদ উপহার, সেমাই, চিনি, নুডলস, গুড়া দুধ সামগ্রী তুলে দেয়ার মধ্য দিয়ে ২য় ধাপের এই কর্মসুচির শুভ উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে অংশ নেয় ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল, রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা, ভালুকা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা একুশে টেলিভিশনের ভালুকা প্রতিনিধি এস এম জাহাঙ্গীর আলম, দন্ত চিকিৎসক ডা. সুরাইয়া শিউলী, উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব মোমিনুল ইসলাম মোল্লা, সদস্য আদ্রিয়া রুম্পা, তাপস দেবনাথ প্রমুখ।

সুধীজনদের সহায়তা ও নিজস্ব উদ্যোগে প্রতিবছর ভালুকা উপজেলা প্রেসক্লাব এই মানবিক সহায়তা কর্মসূচি পরিচালনা করে আসছে। এই কর্মসূচির আওতায় এবছর প্রথম ধাপে এই কর্মসূচির আওতায় ১শ হতদরিদ্র অসহায় পরিবার ও ২য় ধাপে ৫০জন ছিন্নমূল পথ শিশুকে এই সহায়তা ও ঈদ উপহার প্রদান করা হয়। সারা উপজেলায় ঘুরে ঘুরে হতদরিদ্র ছিন্নমূল মানুষ ও পথশিশুদের মাঝে এই সহায়তা ও ঈদ উপহার বিতরন কর্মসূচি ঈদের আগের দিন পর্যন্ত চলবে।

হুমায়ুন আহমেদ সৃজন
ময়মনসিংহ।