জনগনের ভোটে নয় শেখ হাসিনারে ক্ষমতায় রেখেছে আল্লাহ — মীর্জা কাদের

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

নোয়াখালির বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র মীর্জা কাদের বলেছেন,
এতদিন শেখ হাসিনাকে ক্ষমতায় রেখেছেন আল্লাহ। জনগণ রেখেছে এ কথা বলতে পারবে না। নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছেন, তাই আল্লাহ ক্ষমতায় রেখেছেন। জনগণের ভোটে শেখ হাসিনা ক্ষমতায় নেই। এ কথা সত্য, প্রেসিডেন্টশিয়াল সরকার এদেশে থাকলে তিনি কোটি কোটি ভোটে ক্ষমতায় থাকতেন। আজ শেখ হাসিনার সাথে যারা আছে তারা অধিকাংশ অপকর্মের সাথে জড়িত।”

আবদুল কাদের মির্জা সোমবার বিকেলে তার ফেসবুক অ্যাকাউন্টে লাইভে এসে এসব কথা বলেন।

আবআদুল কাদের মীর্জা নিজের উপর হামলার বিষয়ে বলেন, দেশে আইনের শাসন নেই, মানুষের নিরাপত্তা নেই- এটা স্বীকার করতে হবে।

কেন নেত্রী বলার পরেও একটা পিঁপড়ার উপরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। যদি এটা ষড়যন্ত্র না হয়, নিশ্চয়ই নেত্রীকে কেউ না কেউ প্রভাবিত করেছে। আমি বলব, এটা ওবায়দুল কাদের করেছে। সে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত। তার স্ত্রীর প্ররোচনায় এসব করছে। আমি কোনো এমপির জন্য নয়, এমপির জন্য ওনি ওনার স্ত্রীকে দাঁড় করাক। যাকে ইচ্ছা, তাকে দিক। আমি যদি এমপি পদ চাই, অমি যদি সেন্ট্রালের পদ চাই, নোয়াখালীতে পদ চাই আপনারা আমার জিহ্বা কেটে দেশের বাইরে পাঠিয়ে দিবেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন কি অপরাজনীতির জন্য? এভাবে দেশে লুটপাট চলবে? অন্যায় চলবে? অবিচার চলবে? দেশে আইনের শাসনে নেই, এটা কি চলতে দেয়া যায়? এই কথাগুলো আমি বলব। রক্তচক্ষু দেখাবেন না। আমি কাউকে ভয় করি না।

আওয়ামী লীগের হাইকমান্ডকে বলব, তারা যদি এ ঘটনাগুলো ব্যবস্থা না নেন তাহলে আল্লাহর গজব দেবেন। আল্লাহকে বলব, এদের উপর গজব দিন।