জনসাধারণের মাঝে জৈনকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সুরক্ষা সামগ্রী বিতরন

আপডেট: জুলাই ১০, ২০২১
0

স্বপ্নীল দাস,পটুয়াখালী:
মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সর্বসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পটুয়াখালী জেলা ছাত্রলীগের আওতাধীন জৈনকাঠী ইউনিয়ন ছাত্রলীগ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।
আজ শনিবার সকালে জৈনকাঠী ইউনিয়নে সর্বসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করে জনসচেতনতামূলক প্রচার চালায় জৈনকাঠী ইউনিয়ন ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল,জৈনকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাসিন আকন ও সাধারন সম্পাদক মোঃ গাজী আলিম সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

জৈনকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাসিন আকন বলেন,
‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল- নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ও নির্দেশে আমরা ছাত্রলীগ পরিবার পূর্বের ন্যায় সর্বদা মানুষের পাশে আছি।করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সকল পরিস্থিতিতে সামনে থেকে মানুষের পাশে দাঁড়িয়েছে।

আমাদের পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর এর দিক-নির্দেশনা ও সার্বিক সহযোগীতায় আমরা
করোনা মহামারীর শুরু থেকে এখন পর্যন্ত এই ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি,সর্বসাধারণের মাঝে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী বিতরণ,ছিন্নমূল খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী করে আসছি।

দেশের সকল সংকটময় সময়ে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সামনের সারিতে থেকে দেশের মানুষর বিপদে পাশে থেকেছে এবং ভবিষ্যতেও এর ব্যাতিক্রম হবে না।আমাদের কার্যক্রম এই সংকটময় সময় অতিক্রম করার পূর্ব মুহূর্ত অব্দি অব্যাহত থাকবে।’