জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত বিএনপি নেতা হামিদুল নাসির

আপডেট: মার্চ ১২, ২০২১
0

জন্মদিনে নেতা কর্মীদের ভালবাসায় সিক্ত হয়েছেন আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসির।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান গুণগ্রাহী ও শুভানূধ্যায়ীরা।১১ই মার্চ ছিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আয়ারল্যান্ড শাখার সভাপতি হামিদুল নাসিরের জন্মদিন। সহস্রাধীক নেতা কর্মী বিবৃতি দিয়ে শুভেচ্ছা জানায়।

শুভেচ্ছা জানান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাকিরুল ইসলাম খান শাকিল তিনির ফেসবুক লিখেন আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসিরের জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন,শতবার শতরুপে আপনার জীবনে এই দিনটি আসুক। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব তিনির ফেসবুক লিখেন ,শুভ জন্মদিনের শুভেচ্ছা আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসির, আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি ভালোবাসা নিরন্ত্রণ ও অভিনন্দন রইল,

আমেরিকা মিশিনগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী লিখেছেন শুভ জন্মদিনের শুভেচ্ছা, শুভ ও শান্তিময় হোক আপনার আগামী দিনের জীবন এবয় পথচলা।

কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু লিখেছেন দূর থেকে উইশ করা ছাড়া আর কিছুই করার নেই শুভ জন্মদিন ভাই শুভ হোক তোমার আগামীর পথ চলা বেঁচে থাকো যুগ যুগ আমাদের মাঝে।

ফিনল্যান্ভ বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জামান সরকার মনির লিখেছেন শুভ জন্মদিন আপনার দীর্ঘায়ু কামনা করছি সামনের দিনগুলো যেন অবশ্যই সুস্থ থাকেন এই দোয়া করি ভালোবাসা নিরন্ত্রণ ও অভিনন্দন রইল।শুভ জন্মদিন ভাই..আয়ারল্যান্ড বিএনপি আর হামিদুল নাসির এক ও অবিচ্ছেদ্য নাম,

ফ্রান্স মহিলা দলের সভাপতি ও কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা মমতাজ আলো লিখেছেন আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সাংগঠনিক সফল সভাপতি, বিনয়ী পরোপকারী। ইউরোপের হাসিনা বিরোধী আন্দোলনের সংগ্রামী নেতা, সকলের শ্রদ্ধাভাজন হামিদুর নাসির ভাইয়ের শুভ জন্মদিনে, তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা ওঅভিনন্দন

বেলজিয়াম বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলম হোসেন লিখেছেন শুভ জন্মদিনের শুভেচ্ছা এই শুভ মুহুর্তে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন কর্মী হিসেবে আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি হামিদুল নাসির ভাইয়ের জন্য রইলো আমার অনেক অনেক দোয়া এবং ভালবাসা–শুভ জন্মদিন নাসির ভাই।

ফ্রান্স বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম লিখেছেন সাবেক ছাত্রনেতা ইউরোপে আন্দোলন ও সংগ্রামের প্রিয় মুখ জনাব হামিদুল নাছির ভাইয়ের শুভ জন্ম দিনের শুভেচ্ছা।সুস্ততা ও দীর্ঘায়ু কামনা করছি।

অস্ট্রিয়া বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক মাসুদূর রহমান মাসুদ লিখেছেন আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি জনাব হামিদুল নাসির ভাইয়ের জন্মদিনে আমার ব্যক্তিগত এবং অস্ট্রিয়া বিএনপি’র পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন এবং লাল গোলাপের শুভেচ্ছা। মহান আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করুক। আমিন

স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল লিখেছেন শুভ জন্মদিন আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক ছাত্রনেতা ,ইউরোপে আন্দোলন ও সংগ্রামের প্রিয় মুখ হামিদুল নাছির ভাইয়ের শুভ জন্ম দিনের শুভেচ্ছা।সুস্ততা ও দীর্ঘায়ু কামনা করছি।

ইতালি বিএনপির সহ প্রচার সম্পাদক মিঠু সরদার লিখেছেন সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক আপনার, পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা,বেঁচে থাকেন হাজার বছর। ইতালী বিএনপির পক্ষ থেকে হামিদুল নাসির ভাই’কে শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

মালদ্বীপ বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম লিখেছেন জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন রইল। শুভ হোক আপনার আগামী দিনের পথ চলা।”

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী লিখেছেন “শুভ জন্মদিন”আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক ছাত্রনেতা ,ইউরোপে আন্দোলন ও সংগ্রামের প্রিয় মুখ জনাব হামিদুল নাসির ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন।আপনার নেতৃত্বে, ত্যাগ ও পরিশ্রমের মাধ্যমে আয়ারল্যান্ড বি, এন, পি অনেক বেশি সুসংগঠিত। ভবিষ্যতে আপনার নেতৃত্বে আয়ারল্যান্ড বি, এন, পি তথা ইউরোপ আরো শক্তিশালী ও বেগবান হবে।এই আশাবাদ ব্যাক্ত করি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ ভাই।

হাসিব চৌধুরী লিখেছেন মহান আল্লাহ আপনার সুস্বাস্হ্য ও নেকহায়াত দান করুন। জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন

কাজী আতিকুর শহীদ লিখছেন শুভ জন্মদিন আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি সাবেক ছাত্রনেতা ,ইউরোপে আন্দোলন ও সংগ্রামের প্রিয় মুখ এবং বলিষ্ট নেতৃত্ব মাধবপুর চুনারুগাটের আগামীদিনের ধানের শীষের কান্ডারি জনাব হামিদুল নাছির ভাইয়ের শুভ জন্ম দিনের শুভেচ্ছা । সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি, নিরন্তর শুভকামনা।

আবু বক্কর লিখেছেন জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন,শতবার শতরুপে আপনার জীবনে এই দিনটি আসুক। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

তুহিন চৌধুরী লিখেছেন শুভ জন্মদিন ভাই. শুভ হোক আপনার ও আপনার পরিবারের আগামীর দিনগুলো আর সেই সাথে আয়ারল্যান্ড বিএনপির নেতৃত্বে আপনাকে দেখতে চাই আরও অনেক দিন. দলের জন্য আপনার ত্যাগ এবং পরিশ্রম আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাক এই কামনাই করি ভাই

বেলজিয়াম বিএনপির সভাপতি মরহুম আহমেদ সাজা আহমেদ সাজা স্মৃতি সংসদ তাদের ফেসবুক পোস্ট করছে সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক আপনার, পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা,বেঁচে থাকো হাজার বছর<<শুভ জন্মদিন আয়ারল্যান্ড বিএনপির সংগ্রামী সভাপতি হামিদুল নাসির রাকিবুল হাসান রনি লিখেছেন শুভ জন্মদিন আয়ারল্যান্ড বি, এন, পি 'র সংগ্রামী সভাপতি সাবেক ছাত্রনেতা ,ইউরোপে আন্দোলন ও সংগ্রামের প্রিয় মুখ এবং বলিষ্ট নেতৃত্ব মাধবপুর চুনারুঘাটের গর্ব নাসির ভাইয়ের শুভ জন্ম দিনের শুভেচ্ছা । সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি, নিরন্তর শুভকামনা।