জাতিকে দুঃশাসন থেকে মুক্ত করতে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তুলতে হবে -মাওলানা রফিকুল ইসলাম খান

আপডেট: মে ২, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, জাতির ঘাড়ে চেপে বসা দুঃশাসন থেকে মুক্তির জন্য ঐক্যবদ্ধ সংগ্রামের কোন বিকল্প নেই। আর এই সংগ্রামে জামায়াতে ইসলামীকেই মুখ্য ভূমিকা পালন করতে হবে। দেশের নির্যাতিত জনতা এই দুঃসময়ে জামায়াতের দিকেই তাকিয়ে আছে।

গাজীপুর জেলা জামায়াতের আমীর ও কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ড. আবু তাসনিমের সভাপতিত্বে ও জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা সেফাউল হকের পরিচালনায় সন্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, ঢাকা অঞ্চল উত্তরের টিম সদস্য আবুল হাসেম খান, টাঙ্গাইল জেলা জামায়াতের আমীর আহসান হাবিব মাসুদ, গাজীপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হারুনুর রশীদ, জামায়াত নেতা আবদুল হাকিম, আনিছুর রহমান বিশ্বাস প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি রফিকুল ইসলাম খান ঢাকার পাশ্ববর্তী গুরুত্বপূর্ণ গাজীপুর জেলার সকল স্তরের মানুষের কাছে কুরআন বিজয়ের মাসে কুরআনের দাওয়াত পৌছে দেয়ার জন্য ওয়ার্ড ও ইউনিট দায়িত্বশীলদের প্রতি আহবান জানান। কুরআনের আলোকে জীবন গড়া ছাড়া মানবতার মুক্তি সম্ভব নয়। তিনি মহামারি করোনা ভাইরাসে সংক্রমিত অসহায় মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগিতা করার নির্দেশনা প্রদান করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।