জাতীয়তাবাদী ও ইসলামী চেনতা ধারণ কারীদের নির্মুলের ষড়যন্ত্র হচ্ছে — হাসান সরকার

আপডেট: জুলাই ২৫, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, প্রতিবেশী দেশের ক্রীড়নক হিসেবে আওয়ামী লীগ দেশকে অনিশ্চিত গন্তব্যের দিকে নিয়ে যাচ্ছে। যারা জাতীয়তাবাদী ও ইসলামী চেনতা ধারণ করেন তাদেরকে নির্মুলের ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু সরকারকে মনে রাখা উচিত, দমন পীড়ন, জুলুম-নির্যান নিপীড়নে রাজনীতি থেকে দূরে রাখতে পারলেও ইসলাম থেকে কাউকে দূরে রাখা যাবে না। ইসলামী ও জাতীয়তাবাদী চেতনায় উজ্জীবিত দেশপ্রেমিক মানুষ সকল জুলুম, অন্যায়, অত্যাচারের বিরুদ্ধে একদিন রুখে দঁাড়াবে, সেদিন আর বেশি দূরে নয়।

দেশ সিকিমে পরিণত হচ্ছে মন্তব্য করে তিনি আরো বলেন, দেশ পরিচালনায় আওয়ামীলীগ চরম ব্যর্থতা ও অযোগ্যতার পরিচয় দিয়েছে। লাগামহীন দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা, অপকর্মই আওয়ামী লীগকে এখন পতনের দিকে নিয়ে যাচ্ছে।

গতকাল সোমবার নগরির হাড়িনালে শ্রমিক দলের এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর শ্রমিকদলের প্রতিষ্ঠাতা সদস্যসচিব নজরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. সাইজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মহানগর বিএনপি নেতা মো. আফজাল হোসেন কায়সার, অ্যাডভোকেট ড. সহীদউজ্জামান, অ্যাডভোকেট মেহেদী হাসান এলিস। আরো বক্তব্য দেন, জৈনুদ্দিন মোড়ল, মো. মেহের আলী, সুজন আহমেদ, নূরুল ইসলাম, মোমিন উদ্দিন খান, সরাফত হোসেন, দেলোয়ার হোসেন, আব্দুল হাকিম, সাইফুল ইসলাম প্রমুখ।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৫/০৭/২০২২ইং