জানুয়ারীতে ওয়াশিংটন ডিসি ছাড়ার পর মেলানিয়ার প্রথম ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারে

আপডেট: জুলাই ৮, ২০২১
0

জানুয়ারিতে ওয়াশিংটন ডিসি ছাড়ার পর তার প্রথম জনসাধারণের মধ্যে একটিতে প্রাক্তন প্রথম মহিলা মেলানিয়া ট্রাম্প মঙ্গলবার ম্যানহাটনে ট্রাম্প টাওয়ারে আসার ছবি তোলেন।৫১ বছর বয়সী প্রাক্তন র্ফাষ্ট লেডি , যার পাম বীচের বাইরে প্রকাশ্যে ছবি তোলেননি – যেখানে তিনি এবং তাঁর স্বামী, সাবেক রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প তার সদস্যদের নিয়ে বসেছিলেন।

যদিও মে মাসে মেলানিয়া তার স্বামীর সাথে নিউ জার্সির (তার এক নামক গল্ফ ক্লাবের বাসায়) বেডমিনস্টার বিমানে যাত্রা করার সময় তার ছবি তোলা হয়নি । ওই সময়ে ব্যারন পরিবারের ম্যানহাটনের বাসভবন এবং তাদের মধ্যকার সময় ভাগ করবেন গ্রীষ্মের ছুটিতে বেডমিনস্টার বাড়ি।

প্রাক্তন রাষ্ট্রপতি ৭৫ বর্তমানে বেডমিনস্টারে রয়েছেন, যেখানে তিনি বুধবার বেশ কয়েকটি প্রযুক্তি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করার ঘোষণা দেওয়ার জন্য একটি সংবাদ সম্মেলন করেছিলেন।পাম বিচ তাদের প্রধান আবাসস্থল হওয়ায় ট্রাম্প গ্রীষ্মের মরসুমে নিউইয়র্ক থেকে নিউ জার্সিতে ঘুরে বেড়ান, “প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের একটি ঘনিষ্ঠ রাজনৈতিক উত্স পিপলকে বলে।” মেলানিয়া এবং তার পরিবার একসাথে অনেক কিছু করে । ”

উত্সটি যোগ করেছে যে মেলানিয়া তার স্বামীর মতো একই শহরে বা তার আশেপাশে থাকার চেষ্টা করে, এখনও নিজের সময়সূচি বজায় রেখেই, যদিও তিনি মাঝে মাঝে মার্কিন যুক্তরাষ্ট্র এবং আন্তর্জাতিকভাবে একা ভ্রমণ করেন।

রাজনৈতিক সূত্র বলছে, “ডোনাল্ড যতক্ষণ না সন্তুষ্ট ততক্ষণ তিনি এতে ভাল আছেন, তাকে একা রেখে যান এবং প্রয়োজনে উপস্থিত হয়ে উপস্থিত হন,” রাজনৈতিক উত্স বলছে। “মেলানিয়া তার পুত্রসহ পরিবারের সদস্যদের সাথে থাকলে তিনি সবচেয়ে বেশি খুশি হন।