জামালপুর থেকে বানারীপাড়ার অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার ও গ্রেফতার

আপডেট: এপ্রিল ৯, ২০২৩
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় অপহরণের ১৬ দিন পরে জামালপুর থেকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার ও অপহারক পিয়াস মিস্ত্রীকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জামালপুর পৌর শহরের বোসপাড়া থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী পিয়াস মিস্ত্রীকে গ্রেফতার করে বানারীপাড়া থানা পুলিশ। ওই দিন রাতে তাদের জামালপুর থেকে বানারীপাড়া থানায় নিয়ে আসা হয়।

৮ এপ্রিল শনিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা শেষে তাকেসহ পিয়াস মিস্ত্রীকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মোমিন উদ্দিন জানান, গত ২২ মার্চ সকাল ১০টার দিকে উপজেলার বিশারকান্দি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী (১৮) কলেজে যাওয়ার পথে তার সহপাঠি পিয়াস মিস্ত্রীসহ আসামীরা তাকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় বলে ভিকটিমের পরিবার দাবি করে।

এ ঘটনায় ওই দিন ভিকটিমের মা সাজেদা বেগম বাদী হয়ে বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের খ্রিষ্টান সম্প্রদায়ের পিয়াস মিস্ত্রী,তার বাবা পিতর মিস্ত্রী,চাচা-চাচি ও তিন বন্ধুকে আসামী করে বানারীপাড়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে বানারীপাড়া থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে জামালপুর পৌর শহরের বোসপাড়ায় ভাড়াটিয়া বাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, অপহরণ নয় ভালোবাসার টানে ঘর বাঁধার স্বপ্নে বিভোর হয়ে সহপাঠি এ প্রেমিকযুগল বাড়ি ছেড়ে ছিলো। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.০৮-০৪-২০২৩ইং
০১৭১৬৫২২২৫০