জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরীর মৃত্যুতে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি’র শোক

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১
0

চাকসু’র সাবেক জিএস (১৯৭৪-৭৫), জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরীর মৃত্যুতে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি’র শোক

চাকসু’র সাবেক জিএস(১৯৭৪-৭৫), জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরী গতকাল ১১ সেপ্টেম্বর ২০২১ শনিবার সন্ধ্যায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। আজ ১২ সেপ্টেম্বর রবিবার সকালে চট্টগ্রামের বাইতুল ফালাহ্ মসজিদে নামাজে জানাজা শেষে নোয়াখালীর চাটখিলে গ্রামের বাড়ীতে পুনরায় জানাজা শেষে দাফন করা হবে।
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি আজ এক শোক বার্তায় চাকসু’র সাবেক জিএস (১৯৭৪-৭৫), জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তারা বলেন, বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরী বাঙালী জাতীয়তাবাদী আন্দোলনের সামনের কাতারের সৈনিক ছিলেন। তিনি মুক্তিযুদ্ধের একজন সংগঠক এবং স্বাধীন বাংলাদেশের গণতান্ত্রিক সংগ্রামের সামনের সারির নেতা ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন প্রকৃত দেশপ্রেমিককে হারালো, জাতি এ মহান মুক্তিযোদ্ধাকে কৃতজ্ঞ চিত্তে স্মরণ করবে।