জেলা পুলিশ ও উপায় এর চুক্তি সম্পাদন খাগড়াছড়িতে উপায় ‘এ দেওয়া যাবে ট্রাফিকের জরিমানার টাকা

আপডেট: জুলাই ২৯, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: ই-ট্রাফিক প্রসিকিউশন প্রসেস ‘প্রজেক্ট এর আওতায় খাগড়াছড়ি জেলা পুলিশ কর্তৃক দায়েরকৃত মামলা সমূহের জরিমানা ও ফিস/সার্ভিসর্ভি চার্জ আদায় পদ্ধতি চালু হতে যাচ্ছে। বৃহস্পতিবার (২৯ জুলাই ২০২১) দুপুরে এ নিয়ে একটি চুক্তি সম্পাদক হয়।

তাৎক্ষণিক ভাবে একই স্থানে জরিমানার অর্থ আদায়ের লক্ষ্যে খাগড়াছড়ি জেলা ট্রাফিক পুলিশ প্রথম পক্ষ এবং ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) দ্বিতীয় পক্ষ ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) তৃতীয় পক্ষের মধ্যে শর্ত সাপেক্ষে চুক্তিপত্র সম্পাদন করা হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই ২০২১) দুপুরে খাগড়াছড়ি পুলিশ সুপার মো: আবদুল আজিজ খাগড়াছড়ি ট্রাফিক বিভাগের ই-ট্রাফিক প্রসিকিউশন সিস্টেম চালু করার উদ্দেশ্য ইউসিবি ব্যাংক সহযোগী প্রতিষ্ঠান উপায় ও খাগড়াছড়ি জেলা পুলিশের সাথে চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষত অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পুলিশ অতিরিক্ত সুপার সদর কে.এইচ.এরশাদ, এবং ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) এর চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ ইফতেখারুজ্জামান চৌধুরী,ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড (উপায়) এর চট্টগ্রাম এরিয়া ম্যানেজার মো: মনিরুল ইসলাম, খাগড়াছড়ির ডিস্ট্রিবিউটর নুরুল আজম, ম্যানেজার হৃদয় এতে উপস্থিত ছিলেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি