ঝিনাইদহে করোনায় গৃহবধুর মৃত্যু!

আপডেট: এপ্রিল ১২, ২০২১
0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-
জেলা সদরে রিনা বেগম (৪৭) নামে এক নারী করোনায় আক্রান্ত হয়ে রোববার বিকালে মারা গেছেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের যাদুড়িয়া গ্রামের নায়েব আলীর স্ত্রী।

করোনা শুরু হওয়ার পর থেকে প্রায় অর্ধশত মানুষ এ রোগে মারা গেছে। অন্যদিকে ঝিনাইদহে নতুন করে রোববার ৩৭ টি নমুনার মধ্যে ১৪ জন সহ মোট আক্রান্ত’র সংখ্যা দাড়িয়েছে ২৫৬৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ২৩৭২ জন।

ঝিনাইদহ সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ৫ এপ্রিল রিনা বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ৬ এপ্রিল তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। ডাক্তারদের তত্বাবধানে তিনি ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন।

রোববার বিকাল সাড়ে ৪টার দিকে রিনা বেগম মারা যান। করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে এই নিয়ে ঝিনাইদহে মা মেয়েসহ ৬ জনের মৃত্যু হলো। এর আগে হামিরহাটী চাঁদপুরের আনসার আলী মন্ডল, কালীগঞ্জের আইনজীবী আশরাফুজ্জামান, কালীগঞ্জের বেজপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার স্ত্রী রহিমা খাতুন ও তার মেয়ে সালমা আক্তার মুন্নি এবং শৈলকুপার ফুলহরি গ্রামের দরবার আলী করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান জানান, ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটির সদস্য মাওঃ শাহিনুর আলমের নেতৃত্বে রিনা বেগমের লাশ রোববার রাতে যাদুড়িয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

তিনি বলেন, করোনা শুরুর পর থেকে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ৭০ জনের লাশ দাফন করেছে। এদিকে ঝিনাইদহে করোনা আক্রান্ত রোগী দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে। প্রশাসনের কোন বিধি নিষেধ মানুষ মানছে না।