টঙ্গীতে র‍্যাবের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

আপডেট: জুন ১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর মহানগরের টঙ্গী বাজার আব্দুল্লাপুর ব্রিজ সংলগ্ন হাজী মাজার বস্তি বস্তিতে সোমবার গভীর রাতে র‍্যাবের সাথে মাদক কারবারি ও শীর্ষ সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে। এতে এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। নিহতের নাম রোকন (৩২)। সে গাজীপুর মহানগরের পূবাইল বিন্দান এলাকার তোতা মিয়ার ছেলে। র‍্যাব ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ইয়াবা উদ্ধার করেছে ।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী বাজার সংলগ্ন হাজী মাজার বস্তি এলাকায় মাদক উদ্ধার অভিযান চালানোর সময় র‍্যাবের উপস্থিত টের পেয়ে অস্ত্রধারী ও মাদক কারবারিরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি বর্ষন করে। আত্নরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছেঁারলে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময়কালে
শীর্ষ মাদক কারবারি রোকন মিয়া ঘটনাস্থলে নিহত হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত রোকনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। লাশ উদ্ধার করে টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট পাঠানোর সময় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন টঙ্গী পশ্চিম থানার পুলিশ পরির্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম।
###
মো.রেজাউল বারী বাবুল
গাজীপুর।