ট্রাকের চাপায় প্রাণ গেল মটরসাইকেল আরোহী

আপডেট: মার্চ ১৮, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলায় এলাকায় পাথার বোঝাই ট্রাকের চাপায় প্রাণ গেছে মো. হানিফ (২৭) নামের এক মটরসাইকেল আরোহীর। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছে মোটরসাইকেল চালক। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের আলুটিলা ময়লা টিলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মো. হানিফ মাটিরাঙ্গা পৌরসভার চরপাড়া গ্রামের মৃত মোতাহের হোসেনের ছেলে। সে পেশায় ট্রাক হেলপার বলে জানা যায়। গুরুত্বর মটরসাইকেল চালক নাজিম (২০) এর ডান পায়ের ওপরের অংশ থেতলে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছে খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী জানান, ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানান, ভাড়ায় চালিত মটরসাইকেল যোগে খাগড়াছড়ি থেকে মাটিরাঙ্গা ফেরার পথে ময়লা টিলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে পাথর বোঝাই ট্রাকের নীচে চাপা পড়ে মো. হানিফ ও মো.নাজিম গুরুত্বর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিলে মটরসাইকেল আরোহী মো. হানিফ (২৭) মারা যান।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি