ডুমুরিয়ার বিলে তরুণের লাশ উদ্ধার

আপডেট: মার্চ ৫, ২০২১
0

খুলনা ব্যুরোঃ
খুলনার ডুমুরিয়া উপজেলার ডাকাতিয়া বিল থেকে এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ মার্চ) ভোরে উপজেলার ২নং রঘুনাথপুর ইউনিয়নের রূপরামপুর গ্রামের বিলের মধ্যে এলাকাবাসি ঐ তরুণের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
মারা যাওয়া তরুণের নাম বিশ^জীৎ ম-ল (১৭)। সে রূপরামপুর গ্রামের তপন ম-লের ছেলে। বিশ^জীৎ পেশায় মটর গ্যারেজ মিস্ত্রি ছিল।
বিশ^জীৎ ম-লের বাবা তপন ম-ল ও তার মা শোভা রাণী জানান; বিশ^জীৎ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের কাছে খাবার খেতে চায়। কিন্তু রাতের খাবার রান্না শেষ না হওয়ায় বাড়ি থেকে বাইরে চলে যায়। তবে রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। ভোরে বিলের মধ্যে আমাদেও মৎস্য ঘেরের পাশে লোকজন তার লাশ দেখতে পায়।
রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সিকদার এনায়েত জানান; সকালে খবর পেয়ে রূপরামপুর গ্রামের হরিতলা মন্দিরের ৫০ গজ দূরে ট্রাউজার পরা ও শরীরে কাদা মাটি লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ৪শ গজ দূরে তার ব্যবহৃত মটর সাইকেল ছিল।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বিশ^জীৎ তার মায়ের কাছে খাবার চেয়েছিল। ভাত দিতে দেরি হওয়ায় বাড়ি থেকে বেরিয়ে যায়। আজ সকালে বিশ^জীৎ ম-লের লাশ উদ্ধারপূর্বক সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশে কোনো আঘাতের চিহ্ন নেই তবে সে বমি করেছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনো বলা যাচ্ছে না। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।