ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে গাজীপুর মহানগর বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩
0

স্টাফ রিপোর্টার,গাজীপুর।
আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল সোমবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে প্রস্তুতি সভা করেছে গাজীপুর মহানগর বিএনপি। মহানগর বিএনপির সদস্য সচিব মোঃ শওকত হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেনোজির আহমেদ টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডাক্তার মাজহারুল আলম। আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা মীর হালিমুজ্জামান ননী, আহমেদ আলী রুশদি, অ্যাডভোকেট মেহেদী হাসান এলিস, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম, সুরুজ আহমেদ, মাহাবুবুল আলম শুকুর, হাসান আজমল ভূইয়া, সরকার জাবেদ আহমেদ সুমন, আনোয়ারা বেগম, বসির আহমেদ বাচ্চু, মোঃ আব্দুর রহিম খান কালা, প্রবাষক বশির উদ্দিন , মোঃ মনিরুল ইসলাম, সাজেদুল ইসলাম, মাহমুদ হাসান রাজু, শাহাদাত হোসেন শাহিন, অ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম বিকি, খন্দকার আলী হোসেন, মোঃ ইদ্রিস আলী, মনিরুল ইসলাম বাবুল, মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোঃ সাইফুল ইসলাম টুটুল, মোঃ কামাল উদ্দিন, মোহাম্মদ বাবুল হোসেন, শিরিন চাকলাদার, খাদিজা আক্তার বিনা, আতাউর রহমান, মোস্তফা জামান খোকন, মোঃ খোকন বিশ্বাস, মোহাম্মদ তাইজুল ইসলাম বেপারী, মোঃ কৌশিক খান, মোঃ রোহানুজ্জামান শুক্কুর, মাহমুদুল হাসান মিরন প্রমুখ মহানগর বিএনপির বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এদিকে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল সোমবার গাজীপুরে বিক্ষোভ মিছিল করেছে মহানগর স্বেচ্ছাসেবকদল। গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক শাহাদাত হোসেন শাহীন ও সদস্য সচিব আব্দুল আলিম মোল্লার নেতৃত্বে মিছিলটি নগরির বাজার বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে শিববাড়ি মোড়ে পৌছলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।
উল্লেখ্য, গত শনিবার গাজীপুর জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষণা দেয়া হয়। হাসিবুর রহমান মুন্নাকে আহ্বায়ক, আশরাফ নেওয়াজ চৌধুরী শাওন সদস্য সচিব ও মাসুদুল কবির মোনায়েমকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি এবং মো. শাহাদাত হোসেন শাহিনকে আহ্বায়ক, মো. আব্দুল আলিম মোল্লা সদস্য সচিব ও গাজী সালাউদ্দিনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি করা হয়। গত শনিবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান স্বাক্ষরিত এ দুটি কমিটি অনুমোদন দেয়া হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার,গাজীপুর।
৩০/০১/২০২৩ইং