ঢাকা মহানগর উত্তরে গুম-খুন নেতাদের মাঝে স্বেচ্ছাসেবকদলের ঈদ উপহার

আপডেট: জুলাই ২০, ২০২১
0

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সংগঠনের নেতাকর্মী যারা গুম কিংবা আইন শৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত হয়েছেন তাদের নির্যাতিত পরিবার সমূহের সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ ১৯ জুলাই সোমবার বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রামে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের গুম হওয়া, আইন শৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত এবং নির্যাতিত পরিবারের সদস্যদেরকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা হিসেবে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদির ভুইয়া জুয়েল। আরও উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির, তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল আহমেদ আসাদ, কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইকবাল হোসেন, রামপুরা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ শাহ আলম, হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরাম হোসেন, সদস্য সচিব শাহাবুদ্দিন শিহাবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উক্ত কর্মসূচিতে আওয়ামী দুঃশাসন বিরোধী আন্দোলন সংগ্রামে বিভিন্ন সময়ে গুম-খুন ও নির্যাতিত পরিবারের সদস্যদেরকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে এবং ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়। ভবিষ্যতেও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল তথা দলের নেতৃবৃন্দ নির্যাতিত পরিবারগুলোর পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।