ঢাকা রিপোর্টার্স ইউনটিরি স্টল উদ্ভোধন করছেনে তথ্য ও সম্প্রচার প্রতমিন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি

আপডেট: মার্চ ২১, ২০২১
0

ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্টল উদ্ভোধন করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি । সন্ধ্যায় বাংলা একাডেমি প্রাঙ্গনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৬৮৬ নং স্টল উদ্ভোধন শেষে বলেন স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উৎযাপন করছে বাংলাদেশ ।

উৎসব আয়োজনের এই মূহর্তে একুশে বই মেলা রূপ নিয়েছে প্রাণের মেলায়। তিনি বলেন, বাংঙ্গালির ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি প্রকাশ ঘটে বইয়ের মাধ্যমে। একটি ভালো বই জাতি গঠনে বিশাল ভুমিকা রাখতে পারে ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে ডা. মুরাদ হাসান বলেন সাংবাদিকরা হলো জাতির চতুর্থ স্তম্ভ। তারা আলোর বাতিঘর হয়ে আলোকিত করতে জাতিকে। জাতি সেই প্রত্যাশাই করে।

পরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য লেখকদের বইয়ের প্রশংসা করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিআরইউর সভাপতি মুরসালিন নোমানি । এসময় তিনি রিপোর্টার্স ইউনিটির লক্ষ ও উদ্দেশ্য তুলে ধরেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ওসমান গনি বাবুল। যুগ্ম সম্পাদক আরাফাত দারিয়া, তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দিন, কার্যনির্বাহী কমিটির সদস্য রহমান আজিজ, রফিক রাফি, নার্গিস জুই প্রমুখ।