তারেক রহমানকে বন্দী ও মেরে ফেলার ষড়যন্ত্রের অর্থ হল সত্যকে সমাজ থেকে সরিয়ে দেয়া– হাসান উদ্দিন সরকার

আপডেট: মার্চ ৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকার বলেছেন,সততা এবং সত্যের প্রতিক হল তারেক রহমান।তাকে বন্দী করা ও মেরে ফেলার অর্থ হল সততা এবং সত্যকে এই সমাজ থেকে সরিয়ে দেয়া।কারণ সহীদ জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহির রাহমানির মাহিম সংযোজন করেছিলেন।

তাই সবকিছুরই মৃত্যু ঘটলেও বিসমিল্লাহির রাহমানির রাহিমের মৃত্যু কেউ ঘটাতে পারবেনা। যতদিন পর্যন্ত এইদলের নেতা কর্মীরা বিসমিল্লাহির রাহমানির রাহিম বুকে ধারণ করবে ততদিন পর্যন্ত তাদের পরাজিত করার ক্ষমতা কারো নেই। তিনি রবিবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৫তম কারা বন্দী দিবস উলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিএনপির গাজীপুর সদর মেট্রো থানার সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সেক্রটারী সাইফুল ইসলাম টুটুলের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সোহরাব উদ্দিন, মহানগর বিএনপির সহ সভাপতি আকম মোফাজ্জল হোসেন,বশির আহমেদ বাচ্চু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার,হুমায়ুন কবির রাজু, জৈইনদ্দিন মোড়ল,এড. আব্দুল হালিম,মইজউদ্দিন তালুকদার,সেখ সুমন প্রমুখ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।