দেশ ও জাতির স্বার্থে ঐক্যের বিকল্প নেই– হাসান সরকার

আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার,গাজীপুর:
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বর্তমান ক্ষমতাসীনদের উদ্দেশ্যে বলেন, জনগণের সম্পদ লুটপাট করার রাজনীতি করবেন, তা আর হতে দেয়া হবে না। লুটেরাদের কবল থেকে দেশ ও জনগণকে রক্ষায় সকলে এবার ঐক্যবদ্ধ হয়েছে।ঐক্যই শক্তি। দেশ ও জাতির স্বার্থে ঐক্যের কোনো বিকল্প নেই।

টঙ্গীর ঐতিহ্যবাহী সরকার পরিবারের উদ্যোগে গাজীপুর মহানগর বিএনপির যুগপৎ কর্মসূচীর অংশ হিসেবে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে শ্রমিক দলের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি সালাহ উদ্দিন সরকার বলেন, দেশে গণতন্ত্র নেই বললেই চলে। বিএনপির লাখ লাখ নেতাকর্মী আজ মিথ্যা মামলায় জর্জরিত। ফ্যাসিবাদ ও অবৈধ এই সরকারের পতন ঘটিয়ে যুগপৎ আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। মৃত্যুর আগ পর্যন্ত ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করে সালাহ উদ্দিন সরকার বলেন, টঙ্গীতে সরকার পরিবারের অনেক অবদান রয়েছে। সরকার পরিবারের ঐক্য এখন এলাকার গণমানুষের দাবি। গাজীপুরে বিএনপির রাজনীতি গতিশীল করতে হলে সরকার পরিবারের ঐক্যের বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্ত্য দেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু ও নাসির উদ্দিন নাসু। রাতুল আহম্মেদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সরকার শাহনূর ইসলাম রনি, শেখ মো. আলেক, মো. আবুল হোসেন, ফজলুল হক, আবু শাকের প্রমুখ। অনুষ্ঠানে দুই শতাধিক হত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় টঙ্গী পশ্চিম ও পূর্ব থানা বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার,গাজীপুর।।
২৬-০১-২০২৩ইং