নয়া পল্টন নয় রমনাস্থ ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউট এর সামনে আজ বিএনপির অবস্থান কর্মসূচি

আপডেট: এপ্রিল ১, ২০২৩
0

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে ১ এপ্রিল শনিবার সারাদেশের জেলা ও মহানগরে অবস্থান কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র উদ্যোগে ঐদিন বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে রমনাস্থ ইঞ্জিনিয়ারিং ইনিস্টিউট এর সামনে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হবে।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক জনাব আমান উল্লাহ আমান। সভাপতিত্ব করবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। অবস্থান কর্মসূচিতে জাতীয় নেতৃবৃন্দসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

সঞ্চালনায় থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব জনাব আমিনুল হক এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব জনাব রফিকুল আলম মজনু।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে অবস্থান কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

উল্লেখ্য যে, আগামীকাল ০১ এপ্রিল ২০২৩, দেশব্যাপী জেলাা ও মহানগরে অনুষ্ঠিতব্য অবস্থান কর্মসূচিতে বিএনপি’র জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।