না’গঞ্জের ফতুল্লায় পঞ্চম শ্রেনীর ছাত্রী অপহরণ : ৪ দিনেও উদ্ধার নেই

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩
0
kidnap

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার হাজিগঞ্জ থেকে পঞ্চম শ্রেনীর এক ছাত্রী (১১) কে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে লম্পট শাকিল ( ২২) এর বিরুদ্ধে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা শাহনাজ ফতুল্লা থানায় গত ৩০ জানুয়ারি অভিযোগ করার পর অপহরণরে চারদিন অতিবাহিক হলেও পুলিশ ওই শিশু ছাত্রীকে উদ্ধার করতে পারেনি। এদিকে অপহৃতার পরিবারের সদস্যরা শাকিলের বাসায় খোঁজ নিতে গেলে তাদেরকে বেদম মারধর করেছে।
অভিযোগ রয়েছে, ফতুল্লার হাজীগঞ্জ এলাকার হজরত শাহজালাল সড়কে সোহেল এর বাড়ির ভাড়াটিয়া ড্রাইভার ইদ্রিসের এর লম্পট পুত্র শাকিল (২২) গত ৩০ জানুয়ারী বিকেল ৪টায় প্রকাশ্য দিবালোকে সঙ্গীয়সহ অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় হাজিগঞ্জ েেক ওই শিশু ছাত্রীকে জোড় পূর্বক সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, শাকিল একজন লম্পট চরিত্রের। ইতোপূর্বে সে এক গৃহবধুকে অপহরণ করে সঙ্গীয়রাসহ গণধর্ষণ করে। এ অপরাধে গ্রেপ্তার হয়ে জামিনে বেরিয়ে আসে। তাঁর এ ধরনের কাজে তার মা ও বাবা নিশ্চুপ থেকে নিরব সহযোগিতা করে।
শাকিলের লোলপদৃষ্টি থেকে ছোট বড় কোন মেয়ে মানুষই বাদ পড়ে না। সে সবাই বিরক্ত করে থাকে। তার পরিবারকে জানালেও কোন প্রতিকার নেই।
এলাকাবাসী আরও বলেন, আমরা শাকিলের অত্যাচার থেকে মুক্তি চাই। লামিয়াকে দ্রুত উদ্ধার করে পরিবারের মাঝে ফিরিয়ে দিক এটাই দোয়া করি। এবং শাকিলের কঠোর শাস্তি চাই। তার এ শিক্ষা থেকে অন্য কেউ যেন এমন ঘৃণিত অপরাধের সাহস না পায়।
অপহরণের অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই আনোয়ারারের বলেন, আমি শাকিলের মাকে বলে এসেছি দ্রুত মেয়েকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিতে। না করলে নিয়মানুযায়ী মামলা হবে।
ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারিয়াজুল হক দিপু বলেন, প্রতিদিন অনেক অভিযোগ হয়। এ বিষয়টি দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নিবো।

এম আর কামাল
নারায়ণগঞ্জ