না’গঞ্জের ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ : মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো-৩

আপডেট: মার্চ ১২, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইরে বাসায় জমে থাকা গ্যাসের আগুনে দগ্ধ ১৮ মাসের শিশু মিনহাজ মারা গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৩ জন। শুক্রবার (১২ মার্চ) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার শরীরের অধিকাংশ জায়গা .দগ্ধ ছিল। আইসিইউতে আজ সকালে (১২ মার্চ) তার মৃত্যু হয়।
এর আগে বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর সোয়া ১টার দিকে মাহফুজুল (১২) নামে দগ্ধ এক শিশুর মৃত্যু হয়। তার বাড়ি শরীয়তপুর জেলায়। বাবার নাম মোহাম্মদ জামাল উদ্দিন।
বুধবার (১০ মার্চ) দিবাগত রাতে মোহাম্মদ বিশাল নামে আরেকজনের মৃত্যু হয়। এখনও চিকিৎসাধীন আরও তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
দগ্ধের আত্মীয় সুলতান জানান, সোমবার (৮ মার্চ) রাত পৌনে ১২টার দিকে মাসদাইরে একটি ভবনের ছয়তলার বাসিন্দারা কয়েল জ্বালান। এর কিছুক্ষণ পরই পুরো ঘরে আগুন লেগে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন। সে সময় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়।