না’গঞ্জের ফতুল্লায় ডেকে নিয়ে যুবককে কুপিয়ে জখম

আপডেট: মে ১, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : পাওনা টাকা প্রদানের কথা বল মোবাইল ফোনে ডেকে নিয়ে হৃদয় (২২) নামক এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত হৃদয় ফতুল্লা থানার মুসলিম নগরের দেলোয়ার হোসেনের পুত্র। ঘটনাটি ঘটেছে শনিবার (১ মে) দুপুরে ফতুল্লা থানার রেল লাইন বটতলা এলাকায়। এ ঘটনায় সন্ত্রাসী হামলার শিকার আহত হৃদয় বাদী হয়ে রেললাইন বটতলার রাফি(২২)’ র নাম উল্লেখ্য সহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

স্থানীয়রা জানিয়েছে, আহত হৃদয় এবং অভিযুক্ত রাফি পূর্ব পরিচিত। সে সুবাদে হৃদয়ের নিকট থেকে রাফি কিছু টাকা ধার নেয়। এ নিয়ে তাদের মধ্যে মন মালিন্য চলছিলো।

শনিবার সাড়ে ১২ টার দিকে রাফি টাকা প্রদানের কথা বলে মোবাইল ফোনে ফোন করে ফতুল্লা রেল লাইন বটতলায় আসতে বলে। হৃদয় টাকা নিতে রেল লাইন বটতলায় এলে পূর্ব থেকে অপেক্ষামান রাফি ও তার সাথে থাকা অজ্ঞাত নামা সহোযোগিরা হৃদয়কে এলোপাতাড়ি ভাবে মারতে শুরু করে। এক পর্যায়ে হামলাকারীরা তাদের সাথে থাকা চাপাতি দিয়ে হৃদয়ের মাথায় কোপ মারে।এ সময় হৃদয় আত্ন রক্ষার্থে ডাক চিৎকার করলে স্থানীয় পথচারীরা এগিযে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ