না’গঞ্জের ফতুল্লা শিশু ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

আপডেট: জুলাই ১৪, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পাঁচ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে তহুরুল ইসলাম(২৫) নামক এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল ইসলাম চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রাধানগর বড় ডাবপুরের আব্দুল মান্নানের পুত্র ও ফতুল্লা থানার দেলপাড়া এসবি গার্মেন্টস সংলগ্ন মাসুমের টিনসেড বাড়ীর ৩নং রুমের ভাড়াটিয়া। এ ঘটনায় বুধবার (১৪ জুলাই) সকালে শিশুটির মা বাদী হয়ে গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল ইসলামকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, বাদী এবং গ্রেফতারকৃত ধর্ষক একই বাড়ীতে ভাড়ায় বসবাস করে। বাদী একটি গার্মেন্টে চাকুরী করে। প্রতিদিনের মতো সে চলতি মাসের ৯ জুলাই তার পাঁচ বছর বয়সী মেয়েকে বাসায় একা রেখে সকাল আটটার দিকে নিজ কর্মস্থলে চলে যায়। একই দিন দুপর আড়াইটার দিকে গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল বাদীর মেয়েকে পেয়ারা খাওয়ানোর কথা বলিয়া নিজ রুমে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করে। ঘটনার পরদিন ১০ জুলাই সকালে শিশুটি তার মাকে পুরো বিষয়টি অবগত করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শামীম জানান, ধর্ষক তহুরুল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এম আর কামাল