না’গঞ্জে গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ ধর্ষক জিসান গ্রেফতার

আপডেট: জুন ২, ২০২১
0
rape

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে বন্দর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক গার্মেন্টস শ্রমিক (১৯)কে ধর্ষনের অভিযোগে জিসান (২০) নামের আরেক গার্মেন্টস শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১ জুন) রাতে ঐ তরুনীর করা অভিযোগের প্রেক্ষিতে পুলিশ বুধবার (২ জুন) জিসানকে গ্রেফতার করে।

ধৃত জিসান বন্দরের জিওধরা এলাকার মোঃ সোহেল মিয়ার ছেলে। ঐ তরুনী নারায়ণগঞ্জ সদর থানাধীন একটি গার্মেন্টসে কাজ করেন, সুবিধার্থে তারা সপরিবারে বন্দরের লেজারার্স আবাসিক এলাকায় ভাড়ায় বসবাস করে আসছে। একই গার্মেন্টসে কাজ করায় অভিযুক্ত জিসান তাকে প্রায় সময় বিয়ে ও প্রেমের প্রস্তাব দেয়।

প্রথমেই ঐ তরুনী বিষয়টিতে আগ্রহ প্রকাশ না করলেও পরবর্তীতে তিনি রাজি হন। এই সুবাদে গত ১৫ই মার্চ রাতে জরুরি কথা বলে তাকে বন্দরের কল্যান্দীস্থ জিসানের বন্ধু রিফাতের শয়নকক্ষে নিয়ে ধর্ষণ করে।
পরে জিসান তাকে শান্তনা দিতে বিয়ের জন্য আশ্বস্ত করেন।

এনিয়ে গত ২৫ মে তাদের বিয়ের কথা হলেও জিসান ঐদিন বন্দর রেললাইন এলাকায় তার বোনের ভাড়াটিয়া বাসায় রেখে যান। জিসানের পরিবারের লোকেরা তরুনীকে তার বোনের বাসায় রেখে নানা হুমকি-ধমকি দিয়ে চলে আসে। এ ব্যাপারে বন্দর থানায় একটি মামলা রুজু হয়েছে। (যার নং-১(৬)২১ইং।)