না’গঞ্জে দেড় কোটি টাকার হেরোইন সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আপডেট: জুন ৭, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানার ডন চেম্বার মোড়ে এসএপরিবহন পার্সেল অফিসের গেটের সামনে এবং ঢাকা মোহাম্মদপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব -১১। গ্রেফতার করা হয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ শাহাবুল হাসান (৩১)কে । তার বাড়ি সিরাজগঞ্জ। হেরোইন ও মাদক ব্যবসার কাজে ব্যবহƒত দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। রবিবার (৬ জুন) বিকাল পৌনে ৩ টায় নারায়ণগঞ্জ এবং বিকাল সাড়ে ৬ টায় মোহাম্মদপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (৭ জুন) বিকালে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, গ্রেফতারকৃত আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ ও ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

জিজ্ঞাসাবাদে আরোও জানায়, অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যর আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ