না’গঞ্জে ধর্ষণের ৫১ দিন পর পলাতক ধর্ষক ভন্ড কবিরাজ গ্রেফতার

আপডেট: মার্চ ২৮, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দরে উপজেলায় এনায়েতনগর এলাকার নববধু সীমা রানী দাস (ছদ্মনাম)। সনাতন ধর্মাবলম্বী রীতিনীতি অনুযায়ী বিয়ে হয়েছে বেশিদিন হয়নি। তবে তাদের সংসারে আলো ফোটাচ্ছিলো নতুন অতিথি। তাই সন্তানের আশায় নানা চিকিৎসা করেও উপায়ন্তর না পেয়ে মায়ের কথায় খোঁজ পেলেন এক কবিরাজের। তিনি নাকি পেটে মালিশ করলেই ঘর আলোকিত করে ফুটফুটে সন্তান জন্ম নেয়।

এই বিশ্বাসেই মায়ের কথা মত সীমা গত ৪ ফেব্রুয়ারী দুপুরে এনায়েত নগর আউয়াল ডাক্তারের বাড়ির পাশে থাকা মৃত আসাদ আলির ছেলে ভন্ড কবিরাজ কামাল হোসেনের কাছে চিকিৎসা নিতে যায় । সেখানেই তার পেটে মালিশ করার কথা বলে ঘরের দরজা বন্ধ করে গৃহবধূ (১৮)কে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় সীমার স্বামী গত ৯ ফেব্রুয়ারী ভন্ড কবিরাজ লম্পট কামালকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে কৌশলে সে পালিয়ে যায়। তবে শেষ রক্ষা হয়নি তার। ঘটনার ৫১ দিন পর অবশেষে গত ২৭ মার্চ বন্দর থানার এস আই আব্দুল বারেকের পাতানো ফাঁদে আটকা পড়েন তিনি। গ্রেফতার হন নারায়ণগঞ্জ ৫নং ঘাট এলাকা হতে। পরে তাকে বন্দর থানায় এনে রবিবার (২৮ মার্চ) দুপুরে আদালতে প্রেরন করা হয়।

প্রসঙ্গত, ভন্ড এই কবিরাজ নারায়ণগঞ্জ বিআই বিআইডব্লিউটিএ ড্রেজার বেইস এর লিভারম্যান। তিনি এ চাকরির পাশাপাশি দীর্ঘদিন যাবৎ কবিরাজি চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলো। সর্বশেষ এ ঘটনায় তিনি প্রায় দেড়মাস পালিয়ে থেকে ২৭ মার্চ রাতে পুলিশের হাতে গ্রেফতার হন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ