না’গঞ্জে প্রেমিকের সাথে ঘুরতে বের হয়ে তরুনী ধর্ষণের শিকার

আপডেট: জুলাই ৩, ২০২১
0
rape

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : প্রেমিকার সাথে ঘুরতে বের হয়ে প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার হলো গার্মেন্টস কর্মী এক তরুনী (২০)। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লা থানার দাপা গুদারাগাটস্থ বালুর মাঠ সংলগ্ন কামাল ভেজিটেবল ওয়েল মিলের পিছনে বুড়িগঙ্গা নদীর পাড়ে ফাঁকা রাস্তার উপর।

এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক মিরাজ (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মিরাজ থানার দাপা ইদ্রাকপুরের সরদার বাড়ী বৌ বাজারস্থ জৈনক জয়নাল মিয়ার ভাড়াটিয়া ও ভোলা জেলার চর ফ্যাশনের আব্দুল্লাপুরের মোশারফ হোসেনের পুত্র।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী তরুনীর সাথে দীর্ঘ তিন চার মাস পুর্বে বুড়িগঙ্গাপাড়স্থ ওয়াকওয়েতে হাটতে গিয়ে ধর্ষক মিরাজের সাথে পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে গত এক মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা প্রায় সময় বিভিন্ন জায়গায় ঘুরতে বের হতো।

এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সে তার প্রেমিকার সাথে দাপা বালুরঘাট এলাকায় ঘুরতে যায়। এক পর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে দাপা গুদারাঘাটস্থ বালুর মাঠ সংলগ্ন কামাল ভেজিটেবল ওয়েল মিলের পিছনে বুড়িগঙ্গা নদীর পাড়ে ফাঁকা জায়গায় তার ইচ্ছার বিরুদ্বে তার প্রেমিক মিরাজ জোর করে তার জামা-কাপড় খুলে বিবস্ত্র করে তাকে জোড় পূর্বক ধর্ষণ করে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষক মিরাজকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষিতা তরুনী বাদী হয়ে মামলা দায়ের করেছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ