না’গঞ্জে শাহ্ সিমেন্টের গাড়ী চাপায় পৃস্ট হয়ে টিভি সাংবাদিক জনি নিহত

আপডেট: অক্টোবর ১৯, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : সড়ক দূর্ঘটনায় নিহতের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সড়ক শাহ্ সিমেন্টের গাড়ী চাপায় পৃস্ট হয়ে নিহত হয়েছেন চ্যানেল এস টিভির সাংবাদিক শফিকুল ইসলাম জনি (৩৫)। সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের লোহার মার্কেটের সামনে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ঢাকার একটি হাসপাতালে রাত দেড়টার দিকে তিনি মৃত্যুবরন করেন। সড়ক দূর্ঘটনায় নিহত জনি ফতুল্লা মডেল থানার উত্তর ইসদাইরের আমির হোসেনের পুত্র। রেহান নামক তিন বছরের সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার রাত নয়টার দিকে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের মাসদাইর এলাকায় ট্রাক চাপায় সিমা নামের এক নারীর মৃত্যু হয়। সড়ক দূর্ঘটনার সংবাদ সংগ্রহ করে মোটর সাইকেলযোগে মাসদাইর থেকে ফতুল্লা যাওয়ার পথে পঞ্চবটী বন বিভাগের সামনে রাত সাড়ে ১১ টার দিকে শাহ্ সিমেন্টের গাড়ী তার মোটর সাইকেলে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে করে সে মারাতœক আহত হয়। পথচারীরা তাকে প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা নিয়ে যাওয়া হলে চিকিৎসারতবস্থায় রাত দেড়টার দিকে সে মারা যায়। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদে জানাযা শেষে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুর সংবাদে নারায়ণগঞ্জ সাংবাদিক মহলে শোক নেমে আসে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ