না’গঞ্জে ২ বছরে সাজার ভয়ে ১৪ বছর পালাতক অবশেষে গ্রেপ্তার কুদ্দুস

আপডেট: মে ৭, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : দুই বছরের সাজা এড়াতে ১৪ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলোনা। অবশেষে বৃহস্পতিবার (৬ মে) রাতে ফতুল্লা থানা পুলিশের হাতে ১৪ বছর পালিয়ে থাকার পর গ্রেফতার হতে হলো আব্দুল কুদ্দুস (৫০)কে। গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস ফতুল্লা মডেল থানার এনায়েত নগর ইউনিয়নের মুসলিমনগরের মৃত কালাই সর্দারের পুত্র।

থানা পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুসের বিরুদ্বে ২০০৭ সালে পৃথক দুটি চেকের মামলায় (মামলা নং সি, আর, ৩৩৭/২০০৭ ও সি, আর ৩৩৮) টাঙ্গাইল দায়রা জজ ৩য় আদালত দুটি মামলাতেই তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে। পরবর্তীতে একই বছর তার বিরুদ্ধে এক বছর করে দুই বছরের সাজা প্রদান করে। গ্রেফতারী পরোয়ানা জারীর পর থেকেই গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস পলাতক ছিলো।

বৃহস্পতিবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা থানার এস, আই সিরাজুল ইসলাম, এস, আই আসাদ ও এ, এস আই মনিরুজ্জামান থানার এনায়েতনগর মুসলিমনগরের প্রেমরোড এলাকাস্থ তার শ্বশুড় বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করে।

ফতুল্লা মডেল থানার এস, আই সিরাজুল ইসলাম জানায়, গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুস পৃথক দুটি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী। ২০০৭ সাল থেকে সে পালিয়ে বেড়াচ্ছিল। তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং কিছুটা কৌশল অবলম্বন করে তার অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাত নয়টার দিকে প্রেমরোডস্থ তার শ্বশুড় বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।