না’গঞ্জ জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহবায়ক রবিকে দুই মামলায় গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ

আপডেট: জানুয়ারি ১১, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক মনিরুল ইসলাম রবিকে দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এর একটি সন্ত্রাস বিরোধী আইন এবং আরেকটি কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা। এই ২টি মামলায় তার নাম না থাকা সত্ত্বেও পুলিশ রহস্যজনক কারনে অজ্ঞাত আসামী তালিকায় তাকে গ্রেফতার দেখিয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।
তিনি বলেন, তাকে দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ২০২১ সালে ২৯ মার্চ হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় এসআই ফিরোজ আলী বাদী হয়ে তার বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেন এবং একইদিন এসআই রিপন খন্দকার ডিউটিরত পুলিশের কাজে বাধা দেওয়ায় আরেকটি মামলা করেন। এরআগে সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে হিরাঝিল নিজস্ব বাসভবন থেকে রবিকে আটক করে পুলিশ।

এদিকে রবিকে আটককের ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। সোমবার রাত ১০ টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গণমাধ্যমকে তৈমূর আলম জানান, রবির বিরুদ্ধে যদি ওয়ারেন্ট থাকতো তাহলে পুলিশ আগে তাকে গ্রেপ্তার করলো না কেন?। সে তো মনোনয়ন পত্র জমা দেয়ার দিন থেকে প্রকাশ্যে আমার সাথে প্রচারনায় অংশ নিয়েছে। সে সিদ্ধিরগঞ্জে আমার নির্বাচন পরিচলনা কমিটির প্রধান সমন্বয়ক।

ভোট কেন্দ্রে পুলিং এজেট নিয়োগ সংক্রান্ত সকল কাগজ পত্র তার কাছে। তাই পরিকল্পিতভাবে পুলিশ তাকে আটক করে সরকারের এজেন্ডা বাস্তবায়ন করেছে। এবং নির্বাচনটাকে দেশ এবং দেশে বাইরে প্রশ্নবিদ্ধ করে দিচ্ছে।