নারায়ণগঞ্জে গার্মেন্টে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূ গণধর্ষণ

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : গার্মেন্টসে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে গণধর্ষণ শিকার হয়েছে এক গৃহবধূ। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর এলাকার একটি পরিত্যক্ত টিনশেড ঘরে আটক রেখে ৪/৫ জন নরপিচাশ পালা ক্রমে গণধর্ষণ করে।

এ ঘটনায় রক্তাক্ত আহত চিকিৎসা শেষে ধর্ষণের শিকার গৃহবধূ নিজে বাদী হয়ে বুধবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামি করে বন্দর থানায় একটি মামলা করেন।

অভিযোগ ও স্থানীয় হাসপাতাল সূত্রে জানিয়েছে, পার্শ্ববর্তী সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকার গৃহবধু চাকুরির জন্য মঙ্গলবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় ইপিলিয়ন গ্রুপের গার্মেন্টস গেটে অন্যান্যদের সাথে অপেক্ষা করেন।

এ সময় অজ্ঞাতনামা এক ব্যক্তি ওখানে এসে চাকুরি দেয়ার প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বারাকা হাসপাতাল সংলগ্ন আলাউদ্দিনের মালিকাধীন পরিত্যক্ত টিনশেড ঘরে নিয়ে যায়। এর পর থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত ওই ঘরে আটকে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষক চক্রটি পালিয়ে যায়।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায গৃহবধু মামলা করেছেন। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত চলছে।

এম আর কামাল