নারায়ণগঞ্জে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে জন্মদিনে আ’লীগ নেতার শাড়ি উপঢৌকন

আপডেট: মার্চ ১৬, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপঢৌকন দিয়েছেন মহানগর আওলীগের সাধারণ সম্পাদক প্রভাবশালী অ্যাডভোকেট খোকন সাহা।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের জন্মদিন উপলক্ষ্যে ১৫ মার্চ সোমবার সকালে অ্যাডভোকেট খোকন সাহা উপঢৌকন হিসেবে শাড়ি নিয়ে হাজির হন। সেই সাথে হাতে ফুলের তৌড়া দিয়ে শুভেচ্ছা জানান। পাশাপাশি কেক কেটেও তাঁর জন্মদিন উদযাপন করেন। এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সিনিয়র আইনজীবী জানান, কোন বিচারক উপঢৌকন নিতে পারেন না। বিশেষ করে তিনি হচ্ছেন তার আদালতের আইনজীবী।

এসময় আ’লীগ নেতা খোকন সাহার সাথে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা ও জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ সভাপতি বিদ্যুত কুমার সাহা সহ আওয়ামী আইনজীবীরা। এদিকে তাঁর এই জন্মদিনে এদিন জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহববুর রহমানও শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য, ২০২০ সালের ১৫ মার্চ নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে ফারহানা ফেরদৌস যোগদান করেন। একই সঙ্গে তিনি বিচারক হিসেবে ১৫ বছর পূর্তি হয়েছেন।

এম আর কামাল