নারায়ে তাকবীর শ্লোগান সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে– হাসান উদ্দিন সরকার

আপডেট: ফেব্রুয়ারি ৯, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ‘নারায়ে তাকবীর’ বা লিল্লাহে তাকবির শ্লোগান সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে। তাকবির ধ্বনি মুসলমানদের একমাত্র শ্লোগান হওয়া উচিত। তিনি বলেন, ইয়াহুদি-নাসারারা যতই ষড়যন্ত্র করুক না কেন; পৃথিবীতে মুসলমানদের শান-শওকত আবার ফিরে আসবে।
তিনি মঙ্গলবার দুপুরে স্থানীয় কাউলতিয়ায় আলোচনা, দোয়া ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম ও তঁার কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে গাজীপুর সদর থানা বিএনপি এঅনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের প্রধান আলোচক গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন বক্তৃতায় বলেন, প্রেসিডেণ্ট জিয়াউর রহমান এদেশের সংখ্যা গরিষ্ঠ জনগোষ্ঠির অনুভূতি বুঝতে পেরেছিলেন। তাই তিনি সংবিধানে বিসমিল্লাহ সংযোজন করে ইসলামি চেতনায় দেশ পরিচালনা করতে চেয়েছিলেন। সেদিন আর বেশি দূরে নয়, জিয়াউর রহমানের সুযোগ্য সন্তান তারেক রহমানের নেতৃত্বে আগামীতে আবারো জাতীয়তাবাদী ও ইসলামি চেতনায় দেশ পরিচালিত হবে।
সদর থানা বিএনপির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুটুল ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম রাসেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, গাজীপুর মহানগর বিএনপির সহসভাপতি আহমেদ আলী রুশদী ও সিরাজুল হক মোল্লা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক ও টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ, বাসন থানা বিএনপির সভাপতি বশির আহমেদ বাচ্চু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রাজু, মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বসির উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহিন, মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক আজিজুল হক রাজু মাস্টার, সাবেক কাউন্সিলর মাহবুবুর রশিদ খান শিপু, আলহাজ্ব মনিুরুল ইসলাম, মো. সবদের হাসান, তাজুল ইসলাম বেপারী, জহিরুল ইসলাম সবুজ, জৈনুদ্দিন মোড়ল, অ্যাডভোকেট আব্দুল হালিম, মোয়াজ্জেম হোসেন লিটন, সালাহ উদ্দিন, নূরুল ইসলাম, শেখ সুমন, রাসেল রানা, সাইফুল ইসলাম, রাতুল ভূইয়া, জসিম উদ্দিন তালুকদার, রনি চৌধুরী প্রমুখ।
###
মোঃ রেজাউল বারী বাবুল