‘নিউ ইয়ার, বেস্ট অফার’ স্লোগানে রিয়েলমি নিয়ে আসলো বিশাল অফার

আপডেট: জানুয়ারি ৩, ২০২২
0

৫ জানুয়ারি পিকাবু’তে থাকছে অবিশ্বাস্য অফার ও ফ্ল্যাশ সেল

[ঢাকা, ০৩ জানুয়ারি, ২০২২] শুরু হয়েছে নতুন বছর। ২০২২ সালের শুরুতেই অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনে জিতে নিন ২,০২২,০০ টাকা। বিস্তারিত জানতে ক্লিকঃ https://www.myrealmeoffer.com/
নতুন বছরে ফ্যানদের জন্য ‘নিউ ইয়ার, বেস্ট অফার’ স্লোগানে বিশাল অফার নিয়ে এসেছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি।
এ ক্যাম্পেইনের আওতায় বছরের শুরুতেই রিয়েলমি ব্যবহারকারীরা আকর্ষণীয় দামে বিভিন্ন পণ্য ও পুরস্কার জেতার সুযোগ পাবেন। প্রতিটি পণ্য ক্রয়েই থাকছে পুরস্কার। ক্যাম্পেইনটি ১ জানুয়ারি থেকে শুরু হয়েছে, যা পুরো মাস জুড়েই চলবে।
একজন ক্রেতা রিয়েলমি স্মার্টফোন কিনে ১০০ গুণ সমপরিমাণ পুরস্কার জেতার সুযোগ পাবেন; যার ফলে পুরস্কার হিসেবে প্রায় ২ লাখ ২২ হাজার টাকা জেতার সুযোগ থাকছে। এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা রিয়েলমি জিটি মাস্টার এডিশন, জিটি নিও ২ এবং রিয়েলমি ৮ ও রিয়েলমি ৮ ফাইভজি কিনে আকাশকে ছুঁয়ে দেখতে পারবেন; কারণ, এ পণ্যগুলো কিনে ভাগ্যবান বিজয়ীরা হেলিকপ্টারে চড়ার সুযোগ পাবেন।
‘টুইন উইন অফার’ লুফে নেয়ার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের প্রিয়জনের জন্য নতুন বছরকে ভিন্নভাবে রাঙিয়ে তুলতে পারবেন। সৌভাগ্যবানদের জন্য থাকছে জিটি মাস্টার এডিশন, জিটি নিও ২, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ফাইভজি, সি২১ওয়াই (৩+৩২ জিবি), সি২৫ওয়াই অথবা সি২১ওয়াই (৪+৬৪জিবি) ক্রয় করে একই মডেলের আরেকটি ফোন বিনামূল্যে পাওয়ার দুর্দান্ত সুযোগ।
এছাড়া, ক্রেতারা বিনামূল্যে উইন্টার জ্যাকেট, বাডস ওয়্যারলেস ২ নিও, বাডস ওয়্যারলেস ২ ও রিয়েলমি ব্যান্ড ২ পাওয়ার সুযোগ পাবেন। নির্দিষ্ট কিছু ফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। কোন ব্যবহারকারী যদি সি১১ ২০২১, সি২১ওয়াই, সি২৫ওয়াই, সি২৫এস, রিয়েলমি ৮ ও ৮ ফাইভজি মডেলের ফোনগুলো ক্রয় করেন, তাহলে তারা নিশ্চিতভাবে ডেটা বান্ডেল প্যাক পাবেন। ক্রেতারা এই মডেলগুলোর মধ্যে থেকে – রিয়েলমি সি১১ ২০২১, সি২১ওয়াই, সি২৫ওয়াই, সি২৫এস, ৮ ফোরজি, ৮ ফাইভজি, জিটি মাস্টার এডিশন ও জিটি নিও ২ – যে কোনও একটি ফোন কিনলে রিয়েলমি স্পোর্ষ্টস বোতল ও চাবির রিং জেতার সুযোগ পাবেন।
চলতি মাসের পাঁচ তারিখ পিকাবুতে ফ্ল্যাশ সেলের আয়োজন করবে রিয়েলমি, যেখানে ক্রেতারা রিয়েলমি ৮ ও রিয়েলমি ৮ ফাইভজি বিশেষ মূল্যে মাত্র ২০,৯৯০ টাকায়, রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৩০,৯৯০ টাকায় ও জিটি নিও ২ মাত্র ৩৬,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোনগুলো কেনার ক্ষেত্রে ক্রেতারা ৩ বছর পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।
উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।