নিখোঁজের ১০ দিন পরে হলিউড গায়ক-গীতিকার লুক বেলকে মৃত পাওয়া গেছে

আপডেট: আগস্ট ৩১, ২০২২
0

গায়ক-গীতিকার লুক বেল ৩২ বছর বয়সে মারা গেছেন। দেশটির শিল্পী প্রথম ২০ আগস্ট অ্যারিজোনায় নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। বেলের ঘনিষ্ঠ বন্ধু, সঙ্গীতশিল্পী ম্যাট কিনম্যান, সেভিং কান্ট্রি মিউজিককে খবরটি নিশ্চিত করেছেন। কিনম্যান নিখোঁজ হওয়ার সময় বেলের সাথে ছিলেন। গায়কের মৃতদেহ পাওয়া গেছে যেখান থেকে তিনি নিখোঁজ হয়েছিলেন সেখান থেকে খুব বেশি দূরে নয়। কিনম্যান আরো বলেন এমনভাবে আমরা সবাই ভয় পেয়েছিলাম যে আমরা যখন প্রথম খবরটি শুনি তখনই বুঝতে পারি হয়তো বেল’ই হবেন,” ৷

কিনম্যান আউটলেটকে বলেছিলেন যে বেল বাইপোলার ডিসঅর্ডারের সাথে গুরুতরভাবে লড়াই করেছিলেন। কয়েক বছর আগে জনসাধারণের দৃষ্টি থেকে কার্যত অদৃশ্য হয়ে যাওয়ার পরে, ওষুধ এবং চিকিত্সার কারণে বেলের মানসিক স্বাস্থ্যের উন্নতি হয়েছে বলে মনে হয়েছিল। “কিন্তু সম্প্রতি পশ্চিমের বাইরে থাকাকালীন, লুকের মানসিক অবস্থা আরও খারাপের দিকে মোড় নেয়। ম্যাট কিনম্যানের সাথে টাকসনে থাকাকালীন, ম্যাট কিছু খেতে যাওয়ার সময় তিনি পালিয়ে যান,” ব্লগ শেয়ার করে।

মৃত্যুর আনুষ্ঠানিক কারণ এখনও প্রকাশ করা হয়নি।

বেল, একজন ওয়াইমিং নেটিভ, ২০১৪ সালে তার প্রথম অ্যালবাম ডোন্ট মাইন্ড ইফ আই ডু দিয়ে দেশীয় সঙ্গীতের দৃশ্যে আলোড়ন সৃষ্টি করেছিলেন। তিনি ২০১৬ সালে থার্টি টাইগারের সাথে একটি রেকর্ড চুক্তি স্বাক্ষর করেন। সেই বছর পরে, তিনি তার স্ব-শিরোনামযুক্ত অ্যালবামটি বাদ দেন যা সমালোচকদের প্রশংসা পায়। রেকর্ডটি প্রচার করার সময়, তিনি তার স্টারডমে আপাতদৃষ্টিতে অনিবার্য উত্থানের বিষয়ে শোরগোল বের করার কথা বলেছিলেন।

“সত্যি বলতে, আমি দিনের মধ্যে থাকি, এবং আমি হাসি গণনা করি,” বেল ২০১৬ সালের একটি সাক্ষাত্কারে দ্য বুটকে বলেছিলেন। “এটাই। শোনো, অর্ধেক সময়, আমি আমার প্রতিবেশীদের সাথে বিয়ার পান করি। জীবনটা এতটা খারাপ নয়। খারাপ দিক, কিছু উপায়ে, আমার স্ত্রী এবং বাচ্চা নেই, কিন্তু একই সাথে, এটি বেশ সুন্দর এই মুহূর্তে আদর্শ। আমি শুধু অন্য শহরে ঘুরে বেড়াই এবং অন্য লোকেদের সাথে আড্ডা দিই… লক্ষ্য হল উচ্চ আশা এবং কম প্রত্যাশা এবং ভালো সময় কাটানো।”

তার কাজের জন্য প্রশংসা সত্ত্বেও, বেলের কর্মজীবন স্থবির হয়ে পড়ে কারণ মানসিক স্বাস্থ্য সমস্যা দেখা দেয়। একটি সফর পরিকল্পনা করা হয়েছিল, কিন্তু এটি বন্ধ হয়নি। তিনি কদাচিৎ অভিনয় করেন এবং ২০১৮ সালে পুনরুত্থিত হন যখন তিনি মেমফিস, টেনেসির অ্যামেরিপলিটান অ্যাওয়ার্ডে সেরা হঙ্কি টঙ্ক পুরুষ জিতেছিলেন।

“লুক বেলের সংগ্রাম এখন শেষ হয়ে গেছে, কিন্তু তার সঙ্গীতের উত্তরাধিকার রয়ে গেছে। এবং আশা করি, তার আগে অনেক অস্থির ট্রাউবাডোরের মতো, লুক বেল সবেমাত্র তার শ্রোতা, তার যোগ্য প্রশংসা এবং তার প্রাপ্য উত্তরাধিকার খুঁজে পেতে শুরু করেছেন,” লিখেছেন সেভিং কান্ট্রি সঙ্গীত.