নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দগতির প্রতিবাদে ও নেতাকর্মীদের মুক্তির দাবীতে নোয়াখালীতে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আপডেট: মার্চ ১৩, ২০২২
0

আজাদ ভূ্ঁইয়া, স্টাফ রিপোর্টার :

চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রীর দাম ঊর্ধ্বগতির প্রতিবাদে ও সকল পন্যের দাম কমানো এবং নোয়াখালী জেলা যুবদলের সভাপতি ও সম্পাদকের মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ মার্চ) সকালে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে এলাহী ভিপি পলাশের নেতৃত্বে মাইজদী প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি মাইজদী পৌর বাজার থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিন করে আদালত এলাকায় এশে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ভিপি আলা উদ্দিন আলা, জেলা যুব দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর নবী জুয়েল, সাংগঠনিক সম্পাদক হাসান ফিরোজ সৌখিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাদেক জুয়েল, শহর যুবদলের আহবায়ক আবদুজ জাহের জিএস হারুন, সদর উপজেলা যুবদল আহবায়ক আবদুর রহিম রিজভী, শহর সদস্য সচিব মোস্তাক আহম্মেদ স্বপন, ইসমাইল চৌধুরী হিরন প্রমূখ।

সমাবেশে বক্তারা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ। চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান সহ দলের সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানান। চাল, ডাল সহ সকল নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রীর দাম কমানো। অচিরেই নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা পুনর্বহাল করে ওই সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জোর দাবী জানান।