নোয়াখালীতে মোহাম্মদ শাহজাহান – ` ওবায়দুল কাদের স্বীকার করেছে আ’লীগ দেশটাকে লুটপাট করে খাচ্ছে’

আপডেট: মে ১৫, ২০২২
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার ;

বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
ওবায়দুল কাদের সম্প্রতি তাঁর বক্তব্যের মাধ্যমে স্বীকার করেছেন, যে আলীগ দুর্নীতি করে দেশটাকে লুটপাট করে খাচ্ছে। শেষ সময়ে এসে তার শুভ বুদ্ধির উদয় হয়েছে। তবে তিনি ওয়ান ইলেভেন এর সময় আটকের পরে ও সঠিক কথা বলেছিলেন। দেশব্যাপী আওয়ামী লীগের সন্ত্রাস নৈরাজ্য ও দ্রব্য মূল্যের উদ্বগতির প্রতিবাদে গতকাল নোয়াখালী প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট জাকারিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো, বিএনপি নেতা ফিরোজ আলম মতিন, দেলোয়ার হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম কিরন, সদর উপজেলা বিএনপি সভাপতি সলিম উল্যা বাহার হিরন চেয়ারম্যান, সাধারণ সম্পাদক ভিপি জসিম, নোয়াখালী পৌর বিএনপি সভাপতি আবু নাসের, সাধারণ সম্পাদক জাফর উল্যা রাসেল, দপ্তর সম্পাদক ওমর ফারুক ট্রপি, সোনাইমুডী পৌর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোতাহের হোসেন মানিক, সোনাইমুডী উপজেলা বিএনপি সভাপতি আনোয়ারুল হক কামাল, চাটখিল পৌর বিএনপি সভাপতি ও সাবেক মেয়র মোস্তাফা কামাল, জেলা যুবদল সাধারণ সম্পাদক নূরুল আমিন খান, জেলা স্চ্ছোসেবক দল সভাপতি সাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখূ, সাধারণ সম্পাদক মোঃ নোমান প্রমুখ।

মোহাম্মদ শাহজাহান বলেন, আলীগ নেতারা এখন একে অপরকে চোর ও দুর্নীতিবাজ বলেছে। এমন এক সময় আসবে তখন তারা একে অপরকে দোষারোপ বন্ধ করে শেখ হাসিনা ই আসল চোর বলেবে! তারা বলবে শেখ হাসিনা আমাদের কে দিয়ে দুর্নীতি ও লুটপাট করেছিল।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে সুযোগ রয়েছে সন্মানের সাথে ক্ষমতা হস্তান্তর করে বিদায় নেওয়ার। পাশ্ববর্তী দেশ শ্রীলঙ্কা থেকে আলীগ কে শিক্ষা নেওয়ার প্রয়োজন রয়েছে। আমরা চাই না দেশে কোন রক্তক্ষয়ী সংঘর্ষ হোক। বর্তমানে আলীগ ছাড়া দেশের সকল গণতান্ত্রিক দল ও মুক্তিকামী জনতা আজ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ। অচিরেই নির্দলীয় নিরপেক্ষ সরকারের নিকট ক্ষমতা হস্তান্তরের দাবি জানান তিনি।